Opu Hasnat

আজ ২২ আগস্ট বুধবার ২০১৮,

নওগাঁয় পিস্তল, গুলি ও বিস্ফোরকসহ ৫ জেএমবি সদস্য আটক নওগাঁ

নওগাঁয় পিস্তল, গুলি ও বিস্ফোরকসহ ৫ জেএমবি সদস্য আটক

কাজী কামাল হোসেন, নওগাঁ : নওগাঁর আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকায় অভিযান চালিয়ে ৫ জেএমবি সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল, গুলি ও বিপুল পরিমান বিস্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়। বৃহস্পতিবার ভোর ৪ টার দিকে তাদের আটক করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- জেলার মান্দা উপজেলার পারইল আশিরা গ্রামের মৃত: লোকমান প্রামানিকের ছেলে মোয়াজ্জম হেসেন বুলেট (৩০), আত্রাই উপজেলার নওদুলি বাজারের মৃত: হাফিজুর রহমান শেখের ছেলে আবদুল্লাহ (৪২), আত্রাই উপজেলার দাড়িয়াগাথি গ্র্রামের আহাম্মদ আলীর ছেলে আব্দুর রাজ্জাক (২৫), রানীনগর উপজেলার বেতগাড়ী গ্রামের আয়াত আলী সরদারের ছেলে লুলু সরদার (৩০) এবং নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার জমাইনগর গ্রামের ইয়াহিয়ার ছেলে মাসুদ রানা (২৫)। 

নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিকে পুলিশ জানতে পারে যে, আত্রাই উপজেলার নওদুলী বাজার এলাকার জনৈক আয়চান আলীর বাড়ীতে জেএমবি সদস্যরা গোপন মিটিং করছে। এ ধরনের সংবাদের ভিত্তিতে আত্রাই থানা পুলিশ ও ডিবি পুলিশের পৃথক টিম সেখানে অভিযান চালায়। অভিযানে ৫ জন জেএমবি সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ১৩ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন এবং গ্রেনেড বানানোর সরঞ্জামাদি উদ্ধার করা হয়। আটককৃতরা জেএমবির সক্রিয় সদস্য। তারা আত্রাই উপজেলায় বড় ধরনের নাশকতামুলত কাজের উদ্দেশ্যে আত্রাই উপজেলার নওদুলী বাজারে গোপন মিটিং করছিল। 

তাদের জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে এবং মাঠ পর্যায়ে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানান।