Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৪৪ ধারা জারী কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ১৪৪ ধারা জারী

উবায়েদ রনি, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার পৌর এলাকায় ১৪৪ ধারা জারী করা হয়েছে। আইন শৃংখলার অবনতি ও জনগনের জান মালের নিরাপত্তা বিধানের স্বার্থে পাকুন্দিয়া  উপজেলা নির্বাহী অফিসার অন্নপূর্না দেবনাথ রবিবার রাতে এ আদেশ জারি করেন।

উল্লেখ্য, পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রেনু পাকুন্দিয়া পৌর শহরের ঈদগাহ মাঠ ও তৎসংলগ্ন এলাকায় সোমবার  (৩০ অক্টোবর) বিকেল তিনটায় মতবিনিময় ও কর্মী সমাবেশ করার জন্য ব্যাপক প্রচার চালিয়ে আসছিলেন। হাজার হাজার লোকের সমাগম হবে বলে রেনু গ্রæপের লোকজন দাবী করে আসছিল।

১৪৪ ধারা জারীর আদেশে বলা হয় পাকুন্দিয়া উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু পাকুন্দিয়া পৌর শহরের ঈদগাহ মাঠ ও তৎসংলগ্ন এলাকায় সোমবার  (৩০ অক্টোবর) বিকেল ৩ টায় মতবিনিময় কর্মীসমাবেশ করার ঘোষনা করেন, আপর পক্ষে পাকুন্দিয়া উপজেলা যুবলীগের সভাপতি হেলাল উদ্দিন ও সাধারণ সম্পাদক একরামুল হাসান টিপু, পৌর যুবলীগের আহবায়ক নাজমুল হক, যুগ্ন আহবায়ক রুবেল মিয়া এবং উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ একলাস উদ্দিন একই স্থানে একই সময়ে গণ মতবিনিময় ও কর্মী সভার আয়োজন করায় পাকুন্দিয়া ঈদগাহ মাঠ, পাকুন্দিয়া বাজার এলাকায় ও পৌর শহরে জান মালের রক্ষা ও শান্তি শৃংখলা বজায় রাখার স্বার্থে ২৯ অক্টোবর রাত্র ১০ ঘটিকা হইতে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তবে পাবলিক পরীক্ষা থাকলে পরীক্ষার সাথে সংশ্লিষ্ট শিক্ষকগণ ও হাসপাতালের রোগী ও এম্বুলেন্স এবং মহাসড়কে চলমান যানবাহন এ আদেশের আওতামুক্ত থাকবে।