Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

কুমিল্লায় মাদক অস্ত্রসহ আটক ৪ কুমিল্লা

কুমিল্লায় মাদক অস্ত্রসহ আটক ৪

কুমিল্লায় পৃথক অভিযান পরিচালনা করে অস্ত্র-মাদকসহ চারজনকে আটক করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। রোববার নগরীর কয়েকটি স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, অবৈধ অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধারে নিয়মিত অভিযানের অংশ হিসেবে রোববার নগরীর বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে কোতোয়ালি মডেল থানা পুলিশ

জেলার আদর্শ সদর উপজেলার আড়াইওরা এলাকায় ডাকাতির প্রস্ততিকালে দেশীয় বিভিন্ন প্রকারের অস্ত্রসহ তিনজনকে গ্রেফতার করা হয়।আটকরা হলেন- নগরীর রেইসকোর্স এলাকার মৃত আবু তাহেরের ছেলে মোবারক হোসেন (২৮), মৃত আ.রহমানের ছেলে জালাল মিয়া (৩৭) এবং মাদারীপুর জেলার রাজৈর থানার শায়েস্তাবাদ এলাকার শাহআলম বয়াতির ছেলে জামাল (৩৫)।

এদিকে, নগরীর উজির দিঘীরপাড় এলাকায় আরেকটি অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেনসিডিলসহ এমরান হোসেন (২৫) নামে এক জনকে গ্রেফতার করা হয়। এমরান হোসেন জেলার আদর্শ সদর উপজেলার বারপাড়া গ্রামের আ.সাত্তারের ছেলে।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, পৃথক অভিযানের ঘটনায় থানায় ডাকাতির প্রস্তুতি ও মাদক আইনে মামলা হয়েছে। তাদের রোববার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।