Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

দামুড়হুদার দর্শনায় প্রবাসীর বাড়িতে দূধর্ষ ডাকাতি চুয়াডাঙ্গা

দামুড়হুদার দর্শনায় প্রবাসীর বাড়িতে দূধর্ষ ডাকাতি

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা আনোয়ারপুরে প্রবাসী আলমগীরের বাড়িতে সঙ্গবষদ্ধ ডাকাতেরা হানা দিয়ে নগদ টাকা, সোনার গহনা ও মোবাইলফোনসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকা লুট করে নিয়ে গেছে। গত শনিবার গভির রাতে এই ডাকাতির ঘটনা ঘটে।

জানাগেছে, চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা আনোয়াপুরের হাজী আলাউদ্দিনের ছেলে প্রবাসী আলমগীরের বাড়িতে গতকাল শনিবার রাত ২ টার দিকে স্বসস্ত্র ১০/১২ জন ডাকাত হানা দেয়ে। এসময় ডাকাতেরা ঘরের গ্রীল কেটে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে নদগ ১ লক্ষ টাকা, ২৫ ভরি ওজনের সোনার গহনা, ৩টি ট্যাব, ৬টি মোবাইলফোনসহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নির্বিঘেœ পালিয়ে যায়। ডাকাতির খবর পেয়ে দর্শনা আইসি পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে পরিদর্শন করেন। 

ডাকাতি কবলিত বাড়ির মালিক আলমগীর বলেন, ডাকাতদের কাছে পিস্তল ও বোমা ছিল। শনিবারের দিন সকালে আমি বিদেশ থেকে বাড়ি এসেছি। আমার আসা দেখেই ডাকাতেরা আমার বাড়ীতে হানা দিয়েছে। 

এ ব্যপারে দামুড়হুদা থানার ওসি কামরুজ্জামান ডাকাতির ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির ঘটনায় একটি সাধারণ ডাইরি করেছে প্রবাসী আলমগির। এ ব্যপারে দ্রæত ব্যাবস্থা নেয়া হবে।