Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

চুয়াডাঙ্গার অস্ত্র ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য ৫টি চোরাই মোটরসাইকেলসহ আটক চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার অস্ত্র ব্যবসায়ী সাবেক ইউপি সদস্য ৫টি চোরাই মোটরসাইকেলসহ আটক

একটি মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে আরো ৪টি মোটরসাইকেল উদ্ধার করেছে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল। সেই সঙ্গে তারা চোরাই মটরসাইকেলসহ চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কানাইডাঙ্গা গ্রামের মজিদ নেড়ার ছেলে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত অস্ত্র ব্যবসায়ী সোহরাব হোসেন সিরা ও তার আপন ছোট ভাই সানোয়ার হোসেনকে আটক করে। 
মেহেরপুর সদর থানার উপ-পরিদর্শক রফিকের নের্তৃত্বে পুলিশের একটি দল শুক্রবার ভোর রাতে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামে তললাশি চালিয়ে বিভিন্ন সময়ে চুরি হওয়া ৫টি মোটর সাইকেল উদ্ধার করে। উদ্ধারকৃত মোটরসাইকেল ৫টির মধ্যে পালসার ব্রান্ডের ভোলা ল-১১-০২১৯, চুয়াডাঙ্গা ল-১১-০৭৯৩, ঝিনাইদহ এ-১১-৭৯৩৮, ঝিনাইদহ এ-১২-১০৯২ এবং অন্যটি বাজাজ অনটেষ্ট। 
মেহেরপুর থানার উপ-পরিদর্শক রফিক জানায়, ডিসকভার ঝিনাইদহ এ-১২-১০৯২ মোটরসাইকেলের মালিক মেহেরপুর শহরের মোস্তাফিজুর রহমান সজিবের একটি মোটরসাইকেল চুরির মামলার সূত্র ধরে চুয়াডাঙ্গা জেলার  দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কনাইডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে সাবেই ইউপি সদস্য সোহরাব হোসেন সিরা ও তার সহযোগী আপন ছোট ভাই সানোয়ার হোসেনকে আটক করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তী অনুযায়ী ওই গ্রামে অভিযান চালিয়ে সেখান থেকে চোরাই ৫টি মোটর সাইকেল উদ্ধার করা হয়। 
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ আহাসান হাবিব জানান, আটক সিরাজুল ইসলাম সিরা ও তার সহযোগী আপন ছোট ভাই ছানোয়ার হোসেনকে শনিবার আদালতের সোপর্দ করা হবে।# #