Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

চার দিনের রাষ্ট্রীয় সফরে আজ কিশোরগঞ্জ আসছেন মহামান্য রাষ্ট্রপতি কিশোরগঞ্জ

চার দিনের রাষ্ট্রীয় সফরে আজ কিশোরগঞ্জ আসছেন মহামান্য রাষ্ট্রপতি

উবায়েদ রনি, কিশোরগঞ্জ : চার দিনের রাষ্ট্রীয় সফওে আজ বিকাল ৩ টায় কিশোরগঞ্জ আসছেন মহামান্য রাষ্ট্রপতি। রাষ্ট্রপতির কার্যালয়ের জনবিভাগ থেকে জেলা প্রশাসকের নিকট পাঠানো এক চিঠিতে এ বিষয়ে জানা যায়। রবিবার (০৮ অক্টোবর) দুপুরে মহামান্য রাষ্টপতি মো. আবদুল হামিদ হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জের মিটামইন এসে পৌঁছবেন। 

রাষ্ট্রপতি কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া স্বাক্ষরিত সফরসূচি থেকে জানা যায়, গার্ড অব অনার গ্রহণ করার পর ডাক বাংলো মিলনায়তনে স্থানীয় গণ্যমান্যদের সাথে মতবিনিময় করবেন তিনি। এর পর মিটামইন বাজার পরিদর্শন ও বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করবেন। সন্ধ্যায় মুক্তিযোদ্ধা আবদুল হক ডিগ্রী কলেজ পরিদর্শন করবেন।

কামালপুরের নিজ বাড়িতে রাত্রিযাপন শেষে ৯ অক্টোবর দুপুরে বাজিতপুর শহীদ মিনার স্মৃতিসৌধ ও চারটি ব্রিজ উদ্বোদন করবেন। পওে তিনি বাজিতপুর ডিগ্রী কলেজের সুবর্ণ জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন। বিকালে হেলিকপ্টারযোগে কিশোরঞ্জ সদরে আসবেন।

পরদিন ১০ অক্টোবর সড়ক পথে কটিয়াদী উপজেলায় পৌঁছবেন সেখানে বিভিন্ন প্রতিষ্ঠানের নাম ফলক উদ্বোধন এবং বিকেল ৩ টায় কটিয়াদী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৭৫ বৎসর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন। 

সড়কপথে কটিয়াদী থেকে বিকেলে কিশোরগঞ্জ সার্কিট হাউজে পৌছাঁবেন। সন্ধ্যায় পেশাজীবী সংগঠন, আইনজীবী সমিতির সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ, ও উর্দ্ধতন সরকারী কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় করবেন।  এরপর নিজ বাসবভনে রাত্রিযাপন করবেন। পরদিন বুধবার বিকেলে হেলিকপ্টারযোগে বঙ্গবভনের উদ্দেশ্যে যাত্রা করবেন।