Opu Hasnat

আজ ২৬ এপ্রিল শুক্রবার ২০২৪,

গোপালগঞ্জে ইউপি সদস্যসহ চারজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা নারী ও শিশুগোপালগঞ্জ

গোপালগঞ্জে ইউপি সদস্যসহ চারজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা

গোপালগঞ্জের কাশিয়ানীতে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে ইউপি সদস্যসহ চারজনের বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

গত ২৬ সেপ্টেম্বর ওই গৃহবধূ বাদী হয়ে গোপালগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হলেন ধীরাইল গ্রামের মৃত আলাউদ্দিন মোল্যার ছেলে ও বেথুড়ী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইমদাদুল হক মোল্যা (৪০), সাধুহাটি গ্রামের বাবলু মোল্যার ছেলে রফিক মোল্যা (২৫), আক্তার মোল্যার ছেলে ইবাদ মোল্যা (৪০) ও হিটু মোল্যার ছেলে স্বপন মোল্যা। 

মামলার বিবরণে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী বিশেষ কাজে কয়েকদিনের জন্য বাড়ীর বাইরে যায়। এ সুযোগে গত ২৫ সেপ্টেম্বর গভীর রাতে ইউপি সদস্য ইমদাদুলসহ অন্যান্য আসামীরা গৃহবধূর ঘরের মধ্যে প্রবেশ করে। এ সময় ঘুমিয়ে থাকা গৃহবধূর স্পর্শকাতর স্থানে জোরপূর্বক হাত দেয়। এতে গৃহবধূ বাঁধা দিলে এবং চিৎকার দিতে গেলে আসামীরা ধারালো অস্ত্র দেখিয়ে তাকে ভয় দেখায়। এক পর্যায়ে ওই গৃহবধূকে আসামীরা জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ওই গৃহবধূকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে ইউপি সদস্য ইমদাদুল হক মোল্যা তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, ‘আমার প্রতিপক্ষ আমাকে এবং আমার সমর্থকদের ফাঁসাতে মিথ্যা ধর্ষণের অভিযোগ এনে মামলা করেছে।’ 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলীনুর হোসেন বলেন, ‘আদালতের নির্দেশনা হাতে পেয়েছি। মামলাটি রুজু হয়েছে এবং আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।