Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

খাগড়াছড়ি পৌরসভায় কোরবানীর পশু জবাইয়ের জন্য ৭৬টি পয়েন্ট নির্ধারন খাগড়াছড়ি

খাগড়াছড়ি পৌরসভায় কোরবানীর পশু জবাইয়ের জন্য ৭৬টি পয়েন্ট নির্ধারন

খাগড়াছড়ি পার্বত্য জেলায় পবিত্র ঈদ-উল-আযহা ২০১৭খ্রি: উপলক্ষে পৌর সভার উদ্যোগে নির্দিষ্ট স্থানে কোরবানীর পশু জবাই ও দ্রুত বর্জ্য অপসারণে পৌরসভার কঞ্জারভেন্সী ইউনিটকে সহযোগীতা দিতে পৌরবাসীর প্রতি অনুরোধ করেছে খাগড়াছড়ি পৌরসভা। সোমবার সকালে খাগড়াছড়ি পৌরসভা কার্যালয়ে কোরবানীর পশু সুনির্দিষ্ট স্থানে জবাই ও দ্রুত বর্জ্য অপসারণ, বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ে সংবাদ সম্মেলনে পৌর মেয়র মো: রফিকুল আলম এ অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পৌরসভার সচিব খোন্দকার পারভীন আকতার, সনাকের সহ-সভাপতি সাংবাদিক মো: জহুরুল আলম, খাগড়াছড়ি রিপোটার্স ইউনিটির সভাপতি চাইথোয়াই মারমা, মহিলা কাউন্সিলর সুইনাইচিং মারমা, ১নং সংরক্ষিত মহিলা আসনে সালেহা বেগম, ১নং ওয়ার্ড কাউন্সিলর সতীশ চাকমা, ৮নং কাউন্সিলর মো: আব্দুল মজিদ, পৌর কাউন্সিলর শাহ আলম, এসএম মাসুম রানাসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মেয়র রফিকুল আলম পরিবেশ বান্ধব পৌর শহর গড়তে জনগণের স্বত:স্ফূর্ত অংশগ্রহণ আশা করে কোরবানীর পশু জবাইয়ের পর দ্রুত বর্জ্য আপসারণ করতে পৌরসভার কঞ্জারভেন্সী টিমের সহযোগীতা নিতে এবং টিমকে সহায়তা করতে অনুরোধ জানান। পৌরসভার ৯টি ওয়ার্ডে নির্ধারিত ৭৬ টি পয়েন্টে কোরবানী পশু জবাই করতে কোরবানী দাতাদের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, কোরবানীর পর যত্রতত্র বর্জ্য আবর্জনা না ফেলে নির্দিষ্ট স্থানে তা রেখে দিয়ে কঞ্জারভেন্সী টিমকে খবর দিলে তারা গিয়ে তা অপসারণ করে নিয়ে আসবে।