Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

কুমিল্লায় পুলিশ অভিযানে মাদকসহ আটক ১১ কুমিল্লা

কুমিল্লায় পুলিশ অভিযানে মাদকসহ আটক ১১

কুমিল্লার চৌদ্দগ্রামে বিশেষ অভিযান চালিয়ে মোটর সাইকেল বোঝাই ২২শত পিস ইয়াবা বড়ি ও ট্রাক বোঝাই ৩৪ কেজি গাঁজাসহ ছয় মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এছাড়াও পাঁচ জুয়াড়িকেও আটক করা হয়। 

বৃহস্পতিবার বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। আটককৃতরা হচ্ছেন- ইয়াবাসহ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার ভবনাথপুর গ্রামের চান মিয়া ব্যাপারীর ছেলে মো. জহির, গাঁজাসহ গাইবান্ধা সদর থানার ধানগড়া গ্রামের মৃত মজিবুর রহমান ড্রাইভারের ছেলে শহিদুল ইসলাম ড্রাইভার, সাদুল্যাপুর গ্রামের মৃত রজনী বিশ্বাসের ছেলে বিজয় বিশ্বাস, ফেনী সদরের দক্ষিণ চাঁদপুর গ্রামের আমির হোসেনের ছেলে বাচ্চু মিয়া, টঙ্গীপাড়ার নুর নবীর ছেলে কামরুল হাসান, একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নুরুল আলম, জুয়াড়ি চৌদ্দগ্রামের মুন্সিরহাট ইউনিয়নের ডাকরা গ্রামের ইমান আলীর ছেলে হারুন অর রশিদ, দেলোয়ার হোসেনের ছেলে জাহাঙ্গীর হোসেন, আলী আশ্রাফের পুত্র দুলাল মিয়া, বাংপাই গ্রামের আবু ছাইদের ছেলে শাহীন আলম ও খিরণশাল গ্রামের বাবুল মিয়ার ছেলে কামাল হোসেন।

এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সল জানান, মাদকদ্রব্য নির্মূলে ও আইনশৃঙ্খলার উন্নয়নে বিশেষ অভিযান চালিয়ে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হায়দারপুল এলাকা থেকে ২২শত পিছ ইয়াবা ট্যাবলেটসহ মোটর সাইকেল চালক জহির, মিয়াবাজার এলাকা থেকে ট্রাক বোঝাই ২৪ কেজি গাঁজাসহ ট্রাক চালক শহিদুল ইসলাম, হেলপার বিজয় বিশ্বাস ও ১০ কেজি গাঁজাসহ চৌদ্দগ্রাম পৌরসভার চন্ডিপুর এলাকা থেকে বাচ্চু মিয়া, কামরুল হাসান ও নুরুল আলমকে আটক করে। 

অপরদিকে উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ডাকরা গ্রামে অভিযান চালিয়ে জুয়াড়ি হারুন, জাহাঙ্গীর, দুলাল, শাহীন ও কামালকে আটক করা হয়।