Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

জবিতে অনুষ্ঠিত হলো ক্যারিয়ার বিষয়ক সেমিনার শিক্ষা

জবিতে অনুষ্ঠিত হলো ক্যারিয়ার বিষয়ক সেমিনার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত হলো ক্যারিয়ার বিষয়ক কর্মশালা ‘ক্যারিয়ার কুয়েস্ট’।

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বর্তমান সময়ের তিনজন সফল ব্যক্তি। পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. আশফাকুর রহমান তার বক্তব্যে বিসিএস পরীক্ষার খুঁটিনাটি বিষয়গুলো নিয়ে বিস্তারিত কথা বলেন।

জাপান স্টাইল লিমিটেড এর অপারেশন্স ডিরেক্টর ও জার্মান বাচারের সিইও কামরুল হাসান কথা বলেন তার উদ্যোক্তা হয়ে ওঠার পেছনের গল্পগুলো নিয়ে। 

এছাড়াও একিলিস এডুকেশন এর সিইও সুমন সেন কথা বলেন একাডেমিক ডেভেলপমেন্ট নিয়ে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মীজানুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের চেয়ারম্যান ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মনিরুজ্জামান এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের প্রভাষক ও ম্যানেজমেন্ট ক্লাবের উপদেষ্টা সুমন কুমার মজুমদার।

ম্যানেজমেন্ট ক্লাবের সভাপতি বলেন, ‘আমরা সবসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মানোন্নয়ের জন্য বিভিন্ন ধরণের কর্মশালা ও সেমিনারের আয়োজন করে থাকি। আমাদের বিশ্বাস আমাদের এই উদ্যোগ সফল ক্যারিয়ার বিনির্মাণে সহায়ক ভূমিকা রাখবে।’

সেমিনারটি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ৫ আগস্ট সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে কো-স্পন্সর হিসেবে ছিলো একিলিস এডুকেশন।