Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মুন্সীগঞ্জে বিনামূলে চিকিৎসা সেবা ওষুধ বিতরণ ও চেকআপ স্বাস্থ্যসেবামুন্সিগঞ্জ

মুন্সীগঞ্জে বিনামূলে চিকিৎসা সেবা ওষুধ বিতরণ ও চেকআপ

মুন্সীগঞ্জ শহরের রনছ্-রুহিতপুর এলাকার মাদবরবাড়ী ফাউন্ডেশনের নিজস্ব অর্থায়নে এলাকার হতদরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, চেকআপসহ ওষুধ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত দেওভোগ ১ নং সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৭ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা, চকআপ ওষুধ বিতরণ করা হয়। 

দিনব্যাপী চিকিৎসা সেবায় নিয়োজিত ছিলেন ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তারদের ১২ সদস্যের একটি টিম। এ সময় শিশু রোগ, চর্ম যৌন, গাইনী রোগ, বক্ষব্যাধী ও মেডিসিন, অর্থপেডিক্স সার্জন, হৃদরোগ বিশেষজ্ঞসহ ১২ বিভাগের ডাক্তার চিকিৎসা সেবা প্রদান করেন। এ সময় রোগীদের বিনামূল্যে ই.সি.জি, আল্ট্রা-সনোগ্রাফি, ইকু কার্ডিওগ্রাফিও করা হয়। বিনামূল্যে হাতের কাছে বিশেষজ্ঞ ডাক্তারদের সেবা পেয়ে রোগীদের মধ্যে উৎসাহ ও উদ্দীপনা লক্ষ করা গেছে। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকলেও তাদের মধ্যে কোন ক্লান্তির ছাপ দেখা যায়নি। 

এ সময় চিকিৎসা দেন সহযোগী অধ্যাপক ডা: মোশারফ হোসেন, গাইনী বিশেষজ্ঞ লে: কর্নেল সুফিয়া খানম, হৃদরোগ বিশেষজ্ঞ ডা: হাবিবুর রহমান, শিশু বিশেষজ্ঞ ডা: হাফিজ আল মামুন তুহিন, ডা: আকলাকুর রহমান প্রমুখ।

এই বিভাগের অন্যান্য খবর