Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

নবাগত আ’লীগররা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বাঁধাগ্রস্ত করছে : এস.এম.জাহিদ মানিকগঞ্জ

নবাগত আ’লীগররা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বাঁধাগ্রস্ত করছে : এস.এম.জাহিদ

আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি’র সাংগঠণিক সম্পাদক আলহাজ্ব সালাউদ্দিন মাহমুদ জাহিদ বলেছেন, আওয়ামীলীগে উড়ে এসে জুড়ে বসে নবাগত আওয়ামীলীগাররা জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান এর আদর্শ বাস্তবায়নে বাঁধার সৃষ্টি করছেন। তাদের অন্তরে লালন করা বঙ্গবন্ধুর আদর্শ বিরোধি মতাদর্শ আওয়ামীলীগে প্রবেশ করেও ভুলতে পারেনি। ফলে ব্যক্তি স্বার্থ চরিত্রার্থ করতে গিয়ে তাদের চরিত্র উন্মোচিত হয়ে যাচ্ছে। তিনি এসব ভুঁইফোড় নেতাদের সংস্পর্শ থেকে দুরে থেকে ঐক্যবদ্ধভাবে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে কাজ করে যাওয়ার জন্য যুবসমাজের প্রতি আহবান জানান। 

তিনি শনিবার বিকালে আরিচা ঘাটে জেলা পরিষদ ডাকবাংলায় ঈদ পরবর্তি শুভেচ্ছা বিনিময়কালে সমবেত ছাত্র-যুব সমাজের উদ্দেশ্যে এ কথা বলেন। 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেজাউর রহমান খান জানুর সভাপতিত্বে অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শিবালয় উপজেলা ভাইস চেয়ারম্যান আলী আহসান মিঠু, উপজেলা আওয়ামীলীগ নেতা আসলাম মোল্লা, আব্দুল মজিদ, আব্দুর রহমান, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, গোলাম মোস্তফা, জাকির হোসেন, ছাত্রলীগ নেতা দেবাশীষ ঘোষ জয়, মো. সেলিম মিয়া, সাওন, রবিন হোসেন, নাহিদ হাসান রতন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে যুবলীগ নেতা আব্দুল আল মামুন টিটুর নেতৃত্বে এক বিশাল মিছিল এস.এম. জাহিদকে স্বাগত জানায়। 

এস.এম.জাহিদ বলেন, হঠাৎ আওয়ামীলীগে এসে জুড়ে বসে নেতারা দায়িত্ব পেয়ে জনগণের উন্নয়ন না করে তাদের হক আত্মসাৎ করে তাদের পেট ভরছে। হতদরিদ্র মানুষের দিকে না তাকিয়ে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলছেন তারা। এতে সরকার ও আওয়ামীলীগের ভাবমুর্তি নস্ট হচ্ছে। এসব নেতা থেকে সর্তক থেকে অবিচলভাবে জনগণের কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। 

তিনি বলেন, আমি মৃত্যুকে আলিঙ্গন করতে জানি।  আমাকে জুজোবুড়ির ভয় দেখিয়ে লাভ নেই। জনগণের পাশে দাঁড়াতে আজ আমাকে বাঁধা দেয়া হচ্ছে। জনগণ সকল বাঁধা অতিক্রম করে আমাকে আলিঙ্গন করে নিলে তখন তারা কোথায় যাবে। তারা পালানোর পথ খুঁজে পাবেন না। সমাবেত যুব সমাজকে সকল প্রতিকুলতা অতিক্রম করার আহবান জানান তিনি। 

এস.এম.জাহিদ এরপর ঘিওর উপজেলার নারছিতে জাতীয় বুক বাইন্ডিং শ্রমিক কল্যাণ সমিতি আয়োজিত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে যোগদান করেন। এ সময় চকমিরপুর ইউনিয়নের চেয়ারম্যান সফিকুল ইসলাম, ঘিওর ইউপি চেয়ারম্যান ওহিদুল ইসলাম টুটুলসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠণের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।