Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

পাকিস্তানি লিগে খেলবেন সাকিব-তামিম! খেলাধুলা

পাকিস্তানি লিগে খেলবেন সাকিব-তামিম!

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আগামী ফেব্রুয়ারিতে কাতারে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) নামের টি-টোয়েন্টি লিগ আয়োজন করতে যাচ্ছে। আর পাকিস্তানের একটি গণমাধ্যম জানিয়েছে এই লিগে খেলতে পারেন দুই বাংলাদেশি ক্রিকেটার – সাকিব আল হাসান ও তামিম ইকবাল।

ক্রিকেট.কম নামের পাকিস্তানের একটি ক্রিকেট বিষয়ক গণমাধ্যম জানিয়েছে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) টি-টোয়েন্টি ম্যাচের এই লিগ আয়োজনের জন্য গোটা বিশ্ব থেকেই বেশ কয়েক জন ক্রিকেটারকে প্রস্তাব দিয়েছেন। আর তাদের মধ্যে আছেন বাংলাদেশের সাকিব আল হাসান ও তামিম ইকবাল। একই কথা জানিয়েছে, নিউজ ট্রাইব নামের আরেকটি পাকিস্তানি গণমাধ্যম।

এই তথ্যের সত্যতা নিশ্চিত করা যায়নি, তবে গণমাধ্যমটি জানিয়েছে সাকিব সহ বাকি কয়েকজন তারকা ক্রিকেটার এই লিগে খেলার ব্যাপারে সম্মতি জানিয়েছেন। সম্মতি জানানো বাকি ক্রিকেটাররা হলেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল, শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা, দক্ষিণ আফ্রিকার জ্যাক ক্যালিস।

এর বাইরে তামিম বাদে আর যে ক্রিকেটাররা এখনও সম্মতি জানাননি তাদের মধ্যে আছেন দক্ষিণ আফ্রিকার কুইন্টন ডি কক, ওয়েস্ট ইন্ডিজের কাইরন পোলার্ড ও জিম্বাবুয়ের হ্যামিল্টন মাসাকাদজা।