Opu Hasnat

আজ ১৮ এপ্রিল বৃহস্পতিবার ২০২৪,

আজ ২১ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২১ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : বন্ধুদের সঙ্গে খুব ভাল সময় কাটবে। কর্মস্থানে মত বিরোধ হতে পারে। কোনও কাজের দিকে মানসিক ভয় আসতে পারে। ধর্মের ব্যপারে খরচ বাড়তে পারে, রক্তচাপ বৃদ্ধি।

বৃষ : একটুর জন্য কোনও বিপদ থেকে রক্ষা পাবেন। ব্যবসার দিকে হতাশা আসতে পারে। পরিবারের দিকে শান্তি ফিরে পাবেন। ভ্রমনের জন্য কোনও আলোচনা বন্ধুদের সঙ্গে।

মিথুন : কর্মস্থানে ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে একটু ধীরে চলুন, আঘাত লাগতে পারে। ফাটকা আয় কিছু আসতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে।

কর্কট : নিজের মতে কিছু করার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কাজের দিকে ভাল সাফল্যের আশা করতে পারেন। ব্যবসার দিকে শুভ পরিবর্তন। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে।

সিংহ : মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। কোনও কর্ম থেকে প্রতারিত হতে পারেন। ভাল সুযোগ হাতছাড়া করবেন না। অতিথি নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে খরচ বৃদ্ধি।

কন্যা : লটারি থেকে কিছু পেতে পারেন। প্রিয় বন্ধুর কাছে আঘাত পেতে পারেন। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে কোনও বিবাদ উচ্চব্যক্তির জন্য মিটে যাবে।

তুলা : অনেক দিনের পুরানো স্বপ্নপূরণ হতে পারে। সন্তানের জন্য সম্মান নষ্ট হতে পারে। বাড়িতে অনেক খরচ বৃদ্ধি পাবে। আইনির কোনও কাজের জন্য দিনটি ভাল। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা।

বৃশ্চিক : কাজের ব্যপারে ভীতিভাব আসতে পারে। পিতা মাতার কোনও কথা উপেক্ষা করার জন্য ক্ষতি হতে পারে। অর্থ ব্যপারে কিছু সুবিধা পেতে পারেন। মাথার যন্ত্রনা।

ধনু : আজ আপনার দ্বারা বাজে কাজ হতে পারে। ব্যবসার দিকে জটিলতা বাড়তে পারে। পাওনা আদায় নিয়ে কোনও বিবাদ। বাতের ব্যথা বৃদ্ধি। লটারিতে খরচ বাড়তে পারে।

মকর : সন্তানের জন্য যন্ত্রনা বাড়তে পারে। দাঁতের সমস্যা বাড়তে পারে। প্রেমের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। আয় ও ব্যয়ের সমতা ঠিক থাকবে না। ব্যবসার দিকে মন্দা।

কুম্ভ : শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। অতিরিক্ত উদাসীন থাকার জন্য ক্ষতি হতে পারে। শরীরে কোনও কষ্ট বাড়তে পারে। ভ্রমনে কোনও কষ্ট বৃদ্ধি। পুজা পাঠের জন্য কোনও আলোচনা।

মীন : বাজে কথা বলার জন্য মনে অনুতাপ বৃদ্ধি। সারাদিন অধিক ব্যয় বাড়তে পারে। কাজের ব্যপারে শুভ যোগাযোগ হতে পারে। বাড়তি কথা বিপদে ফেলতে পারে। 

জ্যোতিষ শ্রী জয়দেব