Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ২০ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২০ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোন কাজ খুব কষ্ট করে করতে হবে, ব্যবসায় আয় একটু বাড়তে পারে। পিতার শরীর নিয়ে কোনও রূপ চিন্তা বাড়তে পারে। জনহিতকর কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে।

বৃষ : বাড়িতে আজ অনেক অতিথি আসতে পারে। ব্যবসার দিকে খুব ভাল ও সঞ্চয় বাড়তে পারে। সকলের সঙ্গে ভ্রমনের জন্য আলোচনা। চাকুরীর স্থানে কাজের চাপ বাড়তে পারে।

মিথুন : আজ সারাদিন অতিরিক্ত খরচ বাড়তে পারে। খেলাধুলার জন্য সমাজের সুনাম বাড়তে পারে। পেটের কোনও সমস্যার ব্যপারে চিন্তা বাড়তে পারে। স্ত্রী নিয়ে চিন্তা।

কর্কট : কাজের দিকে খুবভাল সাফল্য আসতে পারে। রাজনীতির লোকেদের জন্য সুনাম বাড়তে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনও তর্ক বাঁধতে পারে।

সিংহ : অর্থ ব্যপারে উন্নতি আসতে চলছে। বন্ধু ব্যপারে খুব ভাল সাহায্য পাবেন। ব্যবসার দিকে অশান্তি এড়িয়ে চলুন। লটারি বা ফাটকা ব্যয় বাড়তে পারে। সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি।

কন্যা : ব্যবসার দিকে ষড়যন্ত্র থেকে দূরে থাকুন। অনেক দিনের কোনও আশা নষ্ট হতে পারে। গৃহ শান্তির ব্যপারে অনেক চেষ্টা। ডাক্তারের জন্য খরচ। ধর্মস্থানে দানের জন্য মনে আনন্দ।

তুলা : বাজে কাজে খরচ বাড়তে পারে। আত্মীয়ের কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। প্রেমের জন্য অশান্তি বাড়তে পারে। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করা ভাল হবে।

বৃশ্চিক : আজ খুব ভাল প্রতিভার প্রকাশ করতে পারবেন, নেশার জন্য খরচ বাড়তে পারে। কোনও মহিলার জন্য আনন্দ বাড়তে পারে। বাতের ব্যথার জন্য কাজের দিকে অনিহা।

ধনু : কাজের দিকে কোনও কারনে বাধা আসতে পারে। প্রিয় কোনও জিনিস নষ্ট হতে পারে। চাকুরীর স্থানে সুনাম বৃদ্ধি। ধর্ম বিষয়ে আলোচনা। বন্ধুর সঙ্গে তর্ক থেকে অশান্তি হতে পারে।

মকর : সমস্যার সমাধানের জন্য উচ্চব্যক্তির সাহায্য। খরচের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেম প্রণয়ে আসক্তি বৃদ্ধি। পরিবারের শান্তি নষ্ট হওয়ার জন্য কাজের ক্ষতি। মাতার জন্য মন কষ্ট।

কুম্ভ : শরীরে যন্ত্রনা বাড়তে পারে। ব্যবসার দিকে অশান্তির পরিবেশ কেটে যাবে। বাড়িতে বিবাদ থেকে সাবধান। অপরের কোনও উপকার করতে গিয়ে ক্ষতি হতে পারে।

মীন : শেয়ার বাজারে ক্ষতির যোগ। অতিরিক্ত রাগ বাড়তে পারে। কাজের দিকে চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে একটু মূলধন নিয়ে সমস্যা। জলপথে একটু সাবধান থাকা দরকার। 

সৌজন্যে :  জ্যোতিষ শ্রী জয়দেব