Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ১৯ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৯ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ কোনও কাজের শুরু খুব ভাল হবে। সাজার দিকে ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোনও স্থানে ভ্রমনের জন্য আলোচনা।

বৃষ : একটু সাবধানে চলাফেরা করুণ বিপদের যোগ আছে, কোনও একটি কাজ নিয়ে ব্যস্থ হতে হবে। যারা গান বাজনা নিয়ে কাজ করেন তাদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে।

মিথুন : আত্মীয় নিয়ে কোনও বিবাদ আসতে পারে। প্রেমের ব্যপারে মান বাড়তে পারে চাকুরীর স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনও বিপদ বাড়তে পারে।

কর্কট : আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। অর্থ ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রনা।

সিংহ : অশান্তির থেকে সাবধান থাকুন। অর্থ ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে। চাকুরীর স্থানে কাজের চাপ বৃদ্ধি।

কন্যা : রক্তপাতের থেকে সাবধান থাকা দরকার। ব্যবসার দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। প্রিয়জনের থেকে আঘাত লাগতে পারে। বন্ধুদের সঙ্গে অর্থ ব্যয়।

তুলা : সঙ্গীতে সাফল্য বাড়তে পারে। সংসারের কারনে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য দুঃখ বোধ বাড়তে পারে। লিভারের কোনও সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক : প্রিয়জনের কোনও কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমন হতে পারে। সমাজের কোনও কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।

ধনু : অর্শ জাতীয় কোনও রোগ বাড়তে পারে। পড়াশুনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়া ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে।

মকর : একটু সাবধানে চলাফেরা করা দরকার আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যপারে কোনও খরচ বাড়তে পারে।

কুম্ভ : দুর্বলতার সুযোগ নিতে পারে লোকে। সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে কোনও বাজে কিছু ঘটতে পারে।

মীন : প্রেম প্রণয়ে বিবাদ বাড়তে পারে। বাহিরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। 

সৌজন্যে : জ্যোতিষ শ্রী জয়দেব