Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

দৈবজ্ঞহাটী বিশ্বেশ্বর বিদ্যালয়ে ক্রিড়া, সাংষ্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ বাগেরহাট

দৈবজ্ঞহাটী বিশ্বেশ্বর বিদ্যালয়ে ক্রিড়া, সাংষ্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী দৈবজ্ঞহাটী বিশ্বেশ্বর বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ২দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
   
শুক্রবার বিকালে বিদ্যালয়ের মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরন অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈবজ্ঞহাটী ইউনিয়ান চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম ফকির এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান, জেলা পরিষদ সদস্য মোসাঃ আফরোজা  আকতার লিমা, মুক্তিযোদ্ধা এইচ এম এ ওয়াদুদ,  প্রাক্তন প্রধান শিক্ষক চিত্ত রঞ্জন সাহা, সদস্য মোঃ মোদাচ্ছের হোসেন, লুৎফর রহমান শেখ, মোক্তার আহম্মেদ হাওলাদার, গিয়াস উদ্দিন মল্লিক, আব্দুল গনি মাঝি, আবুল কালাম শেখ, শাহজাহান আলী শেখ।

 সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ মোদাচ্ছের আলী। সভা শেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর