Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ০৪ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৪ এপ্রিল ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ সারাদিন নিজের সিদ্ধান্তে স্থির থাকলে ব্যবসায় ভাল ফল হতে পারে। অপ্রিয় সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি। প্রতিবেশির থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা।

বৃষ : আজ কারোর সঙ্গে জমি ক্রয় নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। কুটুমদের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন।

মিথুন : আজ অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। যেচে পরের উপকার করতে যাবেন না। আজ কোনও কারনে আপনি হাসির পাত্র হতে পারে।

কর্কট : আজ গুরুজনদের সু–পরামর্শে কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্খা কোন মহিলার ফাঁদে পড়তে পারেন। গৃহে সুখ-শান্তি বজায় থাকবে। আজ প্রেমে কোনও বাধা নেই।

সিংহ : কর্মক্ষেত্রে কোনও কারনে অর্থপ্রাপ্তি হতে পারে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ।

কন্যা : আজ সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। আজ দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে।

তুলা : আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। খুব কাছের কারোর সম্বন্ধে খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি।

বৃশ্চিক : আজ মাথার কোনও সমস্যা বা ব্যাথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল।

ধনু : আজ বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তি লাগতে পারে। প্রতিবেশীদের সঙ্গে কোথাও ভ্রমনের পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারনে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে।

মকর : আজ খেলাধুলার সম্মন্ধে ভাল কোনও আসতে পারে। কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। বেশি উঁচু স্থানে উঠবেন না। কেউ আপনাকে নিচু দেখানোর চেষ্টা করতে পারে।

কুম্ভ : রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও ভ্রমনের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারনে বিরোধ বাধতে পারে।

মীন : আজ খুব বুঝে কথা বলুন। আজ অর্থ আগমন খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারনে মতবিরোধ। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। 

সৌজন্যে : জ্যোতিষ শ্রী জয়দেব