Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ০৭ মার্চ ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৭ মার্চ ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও কাজের জন্য ব্যকুলতা বাড়তে পারে। আজ স্ত্রীর সঙ্গে বিবাদে ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে বাড়তি কিছু লাভ আসতে পারে। বিবাহ ব্যপারে কোনও আলোচনা বৃদ্ধি।

বৃষ : কোনও কাজে আজ সংশয় বাড়তে পারে। কাউকে বিশ্বাস করে আঘাত আসতে পারে। রাস্তা ঘাটে কোনও আঘাতের যোগ। বাড়তি কোনও খরচ থেকে সাবধান। পিতার শরীর নিয়ে চিন্তা।

মিথুন : প্রেমের জন্য মন কষ্ট বাড়তে পারে। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসার দিকে আজ উন্নতির ভাল সুযোগ আসতে পারে। পিতার সম্পত্তির ব্যপারে ভাই বোনে মিলে আলোচনা।

কর্কট : সামাজিক সম্মান লাভ। ব্যবসার দিকে কোনও চাপ আসতে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। পড়াশুনার জন্য উচ্চব্যক্তির সাহায্য। আইনি কোনও কাজের জন্য খরচ।

সিংহ : আজ কোনও স্থান দিয়ে অর্থ আসতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল হতে পারে। পড়াশুনার জন্য শুভ পরিবর্তন। সংসারে কোনও খরচ বাড়তে পারে। কাজের কোনও চাপ বাড়তে পারে।

কন্যা : ব্যবসার দিকে আয় বাড়তে পারে। তবে মনের দিকে একটু চঞ্চল ভাব থাকবে। আজ সাধুসঙ্গ লাভ হতে পারে। সংসারে কোনও অতিথি আসার যোগ। সম্পত্তির ব্যপারে চিন্তা বৃদ্ধি।

তুলা : আজ কোনও সমস্যা জটিল আকার নিতে পারে। সন্তানের ভুল কাজের জন্য মানসিক যন্ত্রনা। দূরের কোনও বন্ধুর খবর আসতে পারে। পেটের কোনও কষ্ট বাড়তে পারে।

বৃশ্চিক : আয়ের ব্যপারে প্রচণ্ড চেষ্টা বাড়তে পারে। চাকুরীর স্থানে উন্নতির যোগ। একটু সাবধানে চলাফেরা করুন। কর্ম স্থানে কোনও কারনে কর্ম বন্ধ হতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।

ধনু : সন্তানের কোনও ভাল কাজের জন্য সুনাম বৃদ্ধি। ব্যবসার দিকে আজ ভাল সাফল্য আসতে পারে। কোনও শত্রু আজ মিত্রতার হাত বাড়াতে পারে। বিবাহ ব্যপারে কোনও খরচ বাড়তে পারে।

মকর : আজ সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। আজ স্ত্রীর কাছে বাজে ব্যবহার পেতে পারেন। কোনও ভাল কাজে আজ ব্যর্থতা আসতে পারে। বাজে খাবার খাওয়ার জন্য পেটের সমস্যা বৃদ্ধি।

কুম্ভ : যারা গান বাজনা নিয়ে থাকেন তাদের সময় ভাল। আজ ব্যবসার দিকে রপ্তানিতে লাভ বাড়তে পারে। বিবাহ জীবনে সুখের খবর আসতে পারে। বাড়তি কথার জন্য অশান্তি বাড়তে পারে।

মীন : পারিবারিক শত্রুতা বাড়তে পারে। অপর কোনও ব্যক্তির জন্য বাড়তে বিবাদ। প্রেমের দিকে সাফল্য আসতে পারে। ব্যবসার দিকে উচ্চাশা বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিষয়ে আলোচনাতে লাভ।