Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

জগন্নাথপুরে ৮৭ ভোট কেন্দ্রে ভোটগ্রহন শুরু, ভোটার উপস্থিতি কম সুনামগঞ্জ

জগন্নাথপুরে ৮৭ ভোট কেন্দ্রে ভোটগ্রহন শুরু, ভোটার উপস্থিতি কম

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ৮৭টি ভোটকেন্দ্রে আজ সোমবার সকাল ৮টা থেকে ভোটগ্রহন শুরু হয়েছে তা চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত। ভোটগ্রহণের দেড় ঘন্টা অতিবাহিত হলেও এখনো তেমন ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে না। তবে প্রিজাইডিং অফিসার ও পুলিং এজেন্টরা আশা করছেন বেলা বাড়ার সাথে সাথে ভোটারের উপস্থিতি বাড়তে পারে। তবে এখন পর্যন্ত কোথাও কোনধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

প্রায় ৯ বছর পরে অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, বিএনপি সমর্থিত প্রার্থী আলহাজ্ব আতাউর রহমান ও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তামন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তাসহ মোট  তিনজন প্রাথী, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে পাঁচজন ও মহিলা ভাইস চেয়ারম্যান ৩জন অংশগ্রহন করছেন।

এর মধ্যে আ.লীগের সমর্থিত প্রার্থী আকমল হোসেন, বিএনপি’র সমর্থিত প্রার্থী আতাউর রহমান ও আ.লীগের বিদ্রোহী প্রার্থী মোক্তাদির আহমদ মুক্তা। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬৭হাজার ৪শ ৯৯জন। পুুরুষ ভোটার ৮৩ হাজার ৬শ ৯২ ও মহিলা ভোটার ৮৩ হাজার ৮শ ৭ জন। 

এ ব্যপারে জেলা রিটানিং অফিসার মো. কামরুজ্জামান জানান মোট ৩৭টি স্টাইকিং ফোর্স, পুলিশ, বিজিবি, র‌্যাব ও আনসার বাহিনী এক সাথে কাজ করছে। সব ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের অন্যান্য খবর