Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সুনামগঞ্জের ইসলামপুর স.প্রা. বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ সুনামগঞ্জ

সুনামগঞ্জের ইসলামপুর স.প্রা. বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ

মায়েরা যথাযথ ভূমিকা পালন করলে ছেলেমেয়েরা অবশ্যই শিক্ষিত হবে। ছেলেমেয়েদের সুশিক্ষিত করতে পারলে পরিবার, সমাজ এবং দেশ এগিয়ে যাবে। সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ সদর উপজেলার ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবার টিফিন বক্স বিতরণ, মা ও অভিভাবক সমাবেশে বক্তরা এসব কথা বলেন।  সুনামগঞ্জ সদর উপজেলায় ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩য়, ৪র্থ ও ৫ম শ্রেণির মোট ১৫০ জন শিক্ষার্থীর মধ্যে টিফিন বক্স বিতরণ, মা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। টিফিন বক্স স্লিপ প্রকল্প থেকে ৮০টি ও ইউনিয়ন অফিস থেকে ৭০টি সহ মোট ১৫০টি টিফিন বক্স বিতরণ করা হয়। 

শনিবার দুপুর ১১টায় ইসলামপুর-১ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আওয়াল এর সভাপতিত্বে টিফিন বক্স বিতরণ, মা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব । বিশেষ অতিথি হিসাবে উপস্থি ছিলেন, সহকারি উপজেলা শিক্ষা অফিসার, মোস্তাফিজুর রহমান, জাহাঙ্গীরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকশেদ আলী । 

সহকারি শিক্ষক ঝুমা রানী পাল এর পরিচালনায় টিফিন বক্স বিতরণ, মা ও অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইকবাল হোসেন, সহকারি শিক্ষক আবুল কালাম আজাদ, জাহাঙ্গীরনগর ইউপির মহিলা সদস্য আনোয়ারা বেগম, এসএমসি’র সদস্য মনজিল হোসেন, পিটিএ সদস্য জয়নাল আবেদীনসহ প্রমুখ। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আবু তাহের, মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ আব্দুছ ছোবহান ও আইসিটি শিক্ষক মোঃ উস্তার আলী। সভাশেষে আদর্শ  মা’কে ১২টি পুরষ্কার দেওয়া হয়। এসএমসি’র ২টি, মেধা পুরস্কার ১৫টি, পরিষ্কার পরিচ্ছন্নতা ১০টি।

এই বিভাগের অন্যান্য খবর