Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

সুনামগঞ্জে নিরীহ পরিবারের উপর হামলা, অগ্নিসংযোগ, আহত ১ সুনামগঞ্জ

সুনামগঞ্জে নিরীহ পরিবারের উপর হামলা, অগ্নিসংযোগ, আহত ১

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পল্লীতে প্রতিপক্ষের লোকজন এক  নিরীহ পরিবারের উপর অতর্কিত হামলা চালালে  ১ জন গুরুতর আহত হন এ সময় প্রতিপক্ষের লোকজন তাদের বসত বাড়ীতে আগুন দিয়েছে বলেও খবর পাওয়া  গেছে। শনিবার দুপর ১২ টায় ঘটনাটি ঘটেছে উপজেলার শিমুলবাক ইউনিয়নের কাঠালিয়া গ্রামে। আহত ব্যাক্তি উপজেলার শিমুলবাক ইউনিয়নের কাঠালিয়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মনির উদ্দিন (৮০)। 

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, কাঠালিয়া চাতল উদয়তারা জলমহালের সভাপতি শওকত মিয়া ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গংরা জোরপূর্বক আহত মনির উদ্দিনের মালিকানাধীন বোর জমিতে থাকা ডুবা সেচ করা শুরু করলে মনির উদ্দিন সেচ করতে বাঁধা দিলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে মনির উদ্দিন নিজ বাড়ীতে চলে যান। বাড়ীতে যাওয়ার পর চাতল উদয়তারা জলমহালের সভাপতি ও সম্পাদক সহ অন্যান্য সদস্যরা সংঘবদ্ধ হয়ে মনির উদ্দিনের বাড়ীতে গিয়ে অতর্কিত হামলা চালায় ও বসত বাড়ীতে আগুন জালিয়ে দেয়। এ সময় মনির উদ্দিনের মাথায় দাড়ালোঁ অস্ত্রের আঘাতসহ শরীরের অন্যান্য স্থানে আঘাত করা হলে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে সুনামগঞ্জ  সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই বিভাগের অন্যান্য খবর