Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

বাঘাইছড়ি পৌরসভায় মেয়র পদে আ’লীগ প্রার্থী জয়ী রাঙ্গামাটি

বাঘাইছড়ি পৌরসভায় মেয়র পদে আ’লীগ প্রার্থী জয়ী

নতুন ইসি’র অধীনে প্রথম নির্বাচন বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে মেয়র পদে জয়ী হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী জাফর আলী খান। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. আজিজুর রহমান এবং তৃতীয় স্থানে রয়েছেন বিএনপির প্রার্থী মো. ওমর আলী। 

শনিবার সন্ধ্যায় রিটার্নিং কর্মকর্তা নাজিমউদ্দিন বেসরকারি ফল ঘোষণা করেন। জাফর আলী ভোট পেয়েছেন তিন হাজার ৭৯৮ টি। আর ওমর আলী পেয়েছেন এক হাজার ৭৬৮টি ভোট। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়েছেন। তিনি ভোট পেয়েছেন দুই হাজার ২২৭ টি।

ভোটকেন্দ্রগুলোতে সরেজমিনে ঘুরে দেখা গেছে, সারাদিন শান্তিপূর্ণ ভাবে ভোগ গ্রহণ করা হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রগুলোতে নারী ও পুরুষের দীর্ঘ লাইন দেখা গেছে।

উল্লেখ্য, বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে ভোটার ১০ হাজার ১৭৭ জন। বেশ বয়েকজন ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, ভোটের পরিবেশ ভালো। বাবুপাড়া কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রাঙামাটির সহকারী পুলিশ সুপার মো. শরীফও কড়া নিরাপত্তায় ভোট গ্রহণ হয়েছে বলে জানান।

এই নির্বাচন উপলক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। ভোট গ্রহণ চলাকালে কেন্দ্রগুলোতে র‍্যাব, পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশসহ (বিজিবি) আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করেন।