Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল সুনামগঞ্জ

জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার জেলা শহরের পূর্ব বাজার জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি নেতা এডভোকেট মল্লিক মইনুদ্দিন সুহেল, লক্ষণশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল ওয়াদুদ, রঙ্গারচর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, গৌরারং ইউপি চেয়াম্যান মোঃ ফুল মিয়া, মনিরুল ইসলাম মনির, সদর থানা বিএনপির আহবায়ক মোঃ আকবর আলী, জেলা যুবদল নেতা মমিনুল হক কালারচান, মোঃ সুহেল আহমদ, শাহজাহান, জেলা ছাত্রদলের আহবায়ক নুরুল ইসলাম নুরুল, যুগ্ম আহবায়ক কামরুল হাসান রাজু, যুগ্ম আহবয়ক তোফাজ্জল হোসেন, জামাল উদ্দিন বাকের, সদর থানা ছাত্রদলের আহবায়ক মোঃ সামছুদ্দোহা, সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন, পৌর ছাত্রদলের সভাপতি আজিজুর রহমান সৌরভ, সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব। এছাড়া ও জেলা বিএনপি, জেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা অংশ নেন। 

পরে উপস্থিত সকল নেতাবৃন্দরা বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের আত্মার শান্তি কামনা করে বিশেস মোনাজাত করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর