Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ১৭ জানুয়ারি ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৭ জানুয়ারি ২০১৭, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : রূপচর্চা নিয়ে কোনও খরচ বাড়তে পারে । ব্যবসার দিকে আশাপূরণ হওয়ার যোগ । কাজের ব্যপারে নতুন কোনও যোগাযোগ বা চেষ্টা । ভ্রমনের জন্য কোনও আলোচনা ভেস্তে যেতে পারে ।

বৃষ : কোনও বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে । স্ত্রীর আবদার পুরণে খরচ বৃদ্ধি । পড়াশুনার জন্য কোনও ভাল সুযোগ মিলতে পারে । সম্পত্তির ব্যপারে ভাই বোনের সম্পর্ক নষ্ট ।

মিথুন : অতিরিক্ত পরিশ্রমের জন্য খুব ভাল মূল্য পাবেন না, কোনও কাজের ক্ষতির খবর আসতে পারে । ব্যবসার দিকে কোনও শত্রুর কারনে ক্ষতি । প্রেমের জন্য আনন্দ বৃদ্ধি ।

কর্কট : আজ একটু সাবধানে চলাফেরা করুণ, আঘাত লাগতে পারে । ব্যবসার দিকে খুব চিন্তার কিছু ঘটতে পারে । আত্মীয়ের কারনে কোনও অশান্তি বৃদ্ধি । শরীরে একটু অলস ভাব।

সিংহ : লোকের আজ ভাল কাজ করেও সুনাম পাবেন না । বাড়িতে কোনও ভাল খবর আসতে পারে । উচ্চব্যক্তির সঙ্গে কোনও কারনে বিবাদ । গান বাজনার দিকে আগ্রহ বৃদ্ধি ।

কন্যা : ব্যবসার দিকে কোনও অচেনা লোকের কারনে অশান্তি । ভ্রমনের কোনও আলোচনা । আত্মীয়ের সঙ্গে বিরোধের জন্য মানসিক কষ্ট । টিউমার জাতীয় কোনও রোগের কারনে কষ্ট ।

তুলা : সকাল দিকে ভাই ভাই কোনও বিবাদ হতে পারে । প্রেমের ব্যপারে গুরুজনের সঙ্গে মন মালিন্য । বাড়তি টাকা আয় করতে গিয়ে বিপদ হতে পারে । ব্যবসায় বুদ্ধির ভুলের জন্য ক্ষতি ।

বৃশ্চিক : বিবাহের ব্যপারে কোনও বাধা আসতে পারে । পাওনা আদায়ে একটু দেরি হতে পারে । বিপদে কোনও উচ্চব্যক্তির সাহায্য লাভ । স্ত্রীর কারনে খরচ বাড়তে পারে ।

ধনু : আজ কোনও গোপন সমস্যা বাড়তে পারে । ব্যবসার দিকে নিজের কারনে কোনও ক্ষতি । সম্পত্তির ব্যাপারে আইনিব্যবস্থা। চাকুরীর স্থানে কোনও ভাল সুযোগ আসতে পারে । আর্থিক চাপ।

মকর : আজ কোনও অশান্তির কারনে বিবেকবোধ বৃদ্ধি । কর্ম কোনও লাভ বাড়তে পারে । পাওনা আদায়ে কোনও সুবিধা, সামাজিক কোনও কাজের জন্য সুনাম বৃদ্ধি । সন্তানের ব্যপারে কোনও চিন্তা।

কুম্ভ : আজ অর্থ ক্ষতি থেকে একটু সাবধান থাকুন । তবে ব্যবসার দিকে কোনও বাড়তি আয় হতে পারে । বাড়িতে কোনও চুরি হওয়ার যোগ । মিষ্টি কথায় কোনও বিপদ থেকে উদ্ধার ।

মীন : বিদ্যার জন্য দূরে যেতে হতে পারে । নতুন কোনও বন্ধুর কারনে মনে আনন্দ । কোনও বাজে কাজ করবার জন্য মনে আত্মগ্লানি বৃদ্ধি । কোনও আত্মীয়ের আচরণে মনে কষ্ট ।