Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে ১৩৮ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক সুনামগঞ্জ

সুনামগঞ্জে ১৩৮ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক

সুনামগঞ্জে ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র  অভিযানে ১৩৮ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক করা হয়েছে। যার মূল্যে ২ লাখ ৭ হাজার টাকা। 

শনিবার রাত ১১টায় সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের আশাউড়া বিওপির  হাবিলদার মোঃ আব্দুল করিম এর নেতৃত্বে একটি টহল বাংলাদেশের অভ্যন্তরে শাহপুর নামক স্থানে অভিযান চালিয়ে  ৯০ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ আটক করে।  যার মূল্য ১ লাখ ৩৫ হাজার টাকা। 

অপরদিকে, একই সময়ে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের চিনাকান্দি বিওরি   হাবিলদার প্রদীপ কুমার এর নেতৃত্বে একটি টহল দল গুচ্ছগ্রাম নামক স্থানে অভিযান চালিয়ে ৪৮ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ আটক করে। যার মূল্য ৭২ হাজার টাকা।  এ সময় বিজিবি এর উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা মদ ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত অবস্থায় মদগুলো উদ্ধার করে নিয়ে আসে।  এ ব্যাপারে মামলা দায়ের  কার হয়েছে। 

এ ব্যাপারে ২৮ বর্ডারগার্ড বিজিবির সুনামগঞ্জ অঞ্চলের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ মাহবুব আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে   ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে। 

এই বিভাগের অন্যান্য খবর