Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ৩০ নভেম্বর, দিনটি কমেন যাবে জেনে নিন- রাশিফল

আজ ৩০ নভেম্বর, দিনটি কমেন যাবে জেনে নিন-

মেষ : আজ কিছু উপহার আসতে পারে। শরীরে রক্ত কম থাকার জন্য কোনও রোগের প্রকোপ। বাড়তি কাজের চাপ উচ্চব্যক্তির সঙ্গে বিবাদ আনতে পারে। পড়াশোনার জন্য কোনও সুযোগ আসতে পারে।

বৃষ : পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চব্যক্তি আজ আপনার কাজে খুব খুশি হবে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। ভাল কাজ করে বদনাম আসতে পারে।

মিথুন : আজ মনের আশা বাড়তে পারে। অপরের উপর খুব ভাল প্রভাব বিস্তার করতে পারবেন। প্রেমের জন্য মনে আনন্দ কম থাকতে পারে। পিতার সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট : প্রিয়জনের কোনও ব্যবহার আজ মনে কষ্ট দিতে পারে। হঠকারীতার জন্য বাড়িতে বিবাদ। মায়ের সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ। বাড়তি কোনও ব্যবসায় লাভ আসতে পারে।

সিংহ : সমাজের কোনও কাজের জন্য সম্মান বৃদ্ধি। কাজ করেও আজ খুব ভাল ফল পাবেন না। চাকরির ক্ষেত্রে চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে কোনও আলোচনায় বিপদ থেকে উদ্ধার।

কন্যা : আজ ব্যবসার ক্ষেত্রে খুব ভাল লাভ আসতে পারে। প্রেম প্রণয়ে বিবাদ। পাওনা টাকা আদায় হওয়ার যোগ। শিল্পীদের জন্য খুব ভাল সময় নয়। বাড়তি খরচ চাপ বাড়াতে পারে।

তুলা : পড়াশোনার কারণে অহঙ্কার বাড়তে পারে। একা থাকার কারণে যন্ত্রনা বৃদ্ধি। অসাধু আয় থেকে বিপদ বাড়তে পারে। গুরুজনের কোনও কথার জন্য মনে কষ্ট পেচে পারেন। ব্যবসায় শুভ যোগ নেই।

বৃশ্চিক : শত্রুর কারনে মনে ভয় ভাব বাড়তে পারে। বাড়িতে কোনও অতিথির জন্য খরচ বৃদ্ধি। কোনও কাজের জন্য ব্যতিব্যস্ত হতে হবে।

ধনু : খেলাধুলার জন্য কোনও ভাল উপহার পেতে পারেন। নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ। শেয়ার বাজারে কিছু আয়। প্রেমের ব্যপারে কোনও চিন্তা। ব্যবসায় শুভ যোগ।

মকর : ব্যয় কমানোর ব্যপারে স্ত্রীর সঙ্গে আলচনা। নিজের দম্ভের কারণে কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে। অপর কোনও ব্যক্তির জন্য বাড়িতে বিবাদ। ব্যবসার দিকে মন্দা ভাব।

কুম্ভ : মনে আশার আলো দেখতে পাবেন। আজ বিপদ থেকে একটু সাবধান থাকুন। সন্তানের ব্যপারে মনে দুর্ভাবনা। শত্রুর জন্য মনে চাপ বাড়তে পারে। নতুন কোনও কাজের সুযোগ।

মীন : কর্মস্থানে সম্মান নষ্ট হতে পারে। সংসারে অধিক ব্যয় বৃদ্ধি। ব্যবসার দিকে জটিলতা বাড়তে পারে। শরীরে কোনও অংশে যন্ত্রনা। বন্ধু মহলে কোনও বিবাদ। স্ত্রীর সাহায্য লাভ।