Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মুকুটকে চেয়ারম্যান ও সদস্যদের অকুন্ঠ সমর্থন সুনামগঞ্জ

সুনামগঞ্জে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মুকুটকে চেয়ারম্যান ও সদস্যদের অকুন্ঠ সমর্থন

আগামী ২৮ ডিসেম্বর সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট নির্বাচন করবেন জেনে বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও সদস্যরা এসে তাকে অকুন্ঠ সমর্থন করে তাকে ফুলের শুভেচ্ছা জানান এবং পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। 

শনিবার বিকেল ৩টায় জেলা শহরের রমিজ বিপনীস্থ আওয়ামীলীগের কার্যালয়ে এসে তাদের সমর্থনের কথা জানান। সমর্থনকারী ধনপুর ইউপি চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদারের নেতৃত্বে তার ইউনিয়নের ১২ জন ইউপি সদস্যরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক সদর উপজেরা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান, জেলা আওয়ামীলীগ নেতা শংকর দাস, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর, এডভোকেট আক্তারুজ্জামান সেলিম, সত্যজ্যোতি দাস(লিপন), বাবু জ্যোতি লাল তালুকদার, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এহসান আহমদ উজ্জল, বিশ্বম্ভরপুর উপজেলা যুবলেিগর যুগ্ম আহবায়ক মোঃ খালেদ মিয়া, জামালগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মনিরুল মিয়া, জামালগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনফর আলী টুকু প্রমুখ। 

জেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল হুদা মুকুট বলেন, আমার জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। আমার র্দীঘ রাজনৈতিক জীবনে যেকোন আন্দোলন সংগ্রামে আমার প্রিয় নেত্রী গনতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যেকোন নির্দেশ রাজপথে থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে মোকাবেলা করেছি। তিনি বলেন আমি কোনদিন নিজের ব্যাক্তিগত কাজের জন্য ভোটারদের কাছে যাওয়া হয়নি। তাই এবার জেলা পরিষদ নির্বাচনে জেলার ৮৭টি ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও ইউপি সদস্য ও সদস্যাদের সাথে দীর্ঘদিনের সর্ম্পকের সুবাদে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। তিনি বলেন আমি আশাবাদি আগামী ২৮ ডিসেম্বর তারিখে জেলার ৮৭টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য সদস্যাবৃন্দরা ব্যালটের মাধ্যমে তাদের মূল্যবান ভোট আমার পক্ষে প্রদান করবেন বলে তিনি  আশাবাদ ব্যক্ত করেন। 

এই বিভাগের অন্যান্য খবর