Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

সুনামগঞ্জে ২টি বাংলাদেশী তক্ষক আটক সুনামগঞ্জ

সুনামগঞ্জে ২টি বাংলাদেশী তক্ষক আটক

সুনামগঞ্জে ২৮ বর্ডারগার্ড বিজিবির পৃথক দু’টি অভিযানে ২টি বাংলাদেশী তক্ষক আটক করা হয়েছে। আটককৃত তক্ষক দু’টির মূল্যে আনুমানিক মূল্যে দুই কোটি টাকা।  বুধবার গভীর রাতে  বোগলাবাজার বিওপির সুবেদার মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে পেকপাড়া নামক স্থানেঅভিযান চালিয়ে ১টি বাংলাদেশী তক্ষক আটক করে। যার আনুমানিক মূল্য ১ কোটি টাকা । 

অপরদিকে, একই সময়ে বাঁশতলা বিওপির  নায়েব সুবেদার মোঃ নুরুল আমিন এর নেতৃত্বে একটি টহল দল বাঁশতলা দক্ষিন কলোনী নামক স্থানে পৃথক আরেকটি অভিযানে ১ টি বাংলাদেশী তক্ষক আটক করে ।  যার মূল্য ১ কোটি টাকা হবে। 

এ সময় চোরাকারবারীরা বিজিবি এর উপস্থিতি টের পেয়ে তক্ষকগুলো রেখে  ফেলে পালিয়ে যায়।  পরে বিজিবি সদস্যরা পরিত্যক্ত অবস্থায় তক্ষকগুলো আটক করে নিয়ে যায়। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ২৮ বর্ডারগার্ড বিজিবির সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নাসির উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে   ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রাকা হয়েছে।

এই বিভাগের অন্যান্য খবর