Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সোনাইমুড়ীতে তিন ভাই হত্যার ঘটনায় ২৪ জনের নাম উল্লেখ করে মামলা নোয়াখালী

সোনাইমুড়ীতে তিন ভাই হত্যার ঘটনায় ২৪ জনের নাম উল্লেখ করে মামলা

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নাটেশ্বর ইউনিয়নের উত্তর কাজীনগর গ্রামে তিন ভাইকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে।

মঙ্গলবার সকালে নিহতদের ভাই মোরশেদ আলম বাদী হয়ে সোনাইমুড়ী থানায় মামলাটি করেন।

নিহতরা হলেন- ওই গ্রামের কাজী বাড়ীর মোকছেদ উল্ল্যার ছেলে মো. হারুন, কামাল উদ্দিন ও মো. বাবলু।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ উল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের ভাই বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৭ জনকে আসামি করে একটি মামলা করেছেন।

এ ঘটনায় আটক ফাতেমা আক্তারকে সোমবার দুপুরে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। পরে আদালত তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠায়।

উল্লেখ্য, গত ১৯ জুলাই দুপুরে ফুটবল খেলায় বাবলুর করা একটি গোলকে কেন্দ্র করে স্থানীয় সাদ্দাম, রফিক, রাজু, গোলাম মাওলা, আনোয়ার হোসেন, মিজান, নওশাদ, তাহের, মামুন, আবুসহ কয়েকজন একত্রিত হয়ে বাবলু ও হারুনকে এলোপাতাড়ি পেটাতে থাকে। খবর পেয়ে বাবলুর বড় ভাই কামাল উদ্দিন ঘটনাস্থলে আসলে তারা তাকেও পেটায়। হামলার হাত থেকে বাঁচতে তিন ভাই পাশের একটি ঘরে গিয়ে আশ্রয় নিলে ওই ঘর থেকে বের করে হারুনের হাত ও পায়ের রগ কর্তন এবং তিন জনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে তারা। এতে ঘটনাস্থলেই বাবলু ও হারুনের মৃত্যু হয়। পরে হাসপাতালে নেয়ার পর কামাল উদ্দিনের মৃত্যু হয়।