Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

শাহজালাল বিমানবন্দরে ছুরিকাঘাতে নিরাপত্তারক্ষী নিহত ঢাকা

শাহজালাল বিমানবন্দরে ছুরিকাঘাতে নিরাপত্তারক্ষী নিহত

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ছুরিকাঘাতে সোহাগ আলী (৩২) নামের এক আনসার সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় জিয়াউর রহমান নামের এক আনসার সদস্য এবং আশিক ও ইশতিয়াক নামের দুজন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্য আহত হয়েছেন। 

এ ঘটনায় শিহাব (২০) নামে এক যুবককে আটক করেছে এবিপিএন সদস্যরা।

বিমানবন্দরের তিন নম্বর বহির্গমন লাউঞ্জে রবিবার (৬ নভেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে আজম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই যুবক বহির্গমন লাউঞ্জের তিন নম্বর গেট দিয়ে প্রবেশের চেষ্টা করে। এ সময় ২ জন আনসার সদস্য তাকে বাধা দিলে সে ছুরি দিয়ে তাদের এলোপাতাড়ি আঘাত করে। এ সময় পাশে থাকা এপিবিএন সদস্যরা এগিয়ে আসলে তাদেরকেও ছুরিকাঘাত করে ওই যুবক।’

তিনি আরো জানান, এ সময় ইশতিয়াকের মুখে ও কপালে এবং আশিকের হাতে ছুরিকাঘাত করে ওই যুবক। আত্মরক্ষার্থে এপিবিএন সদস্যরা আটক শিহাবের পায়ে গুলি করে। আহত এপিবিএন সদস্যরা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে চলে গিয়েছেন। আনসার সদস্য জিয়া এখনো কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন, তবে তিনি আশংকামুক্ত। অন্যদিকে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় আনসার সদস্য সোহাগ আলীর মৃত্যু হয়েছে।

আটক শিহাবকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই বিভাগের অন্যান্য খবর