Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ০৬ নভেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৬ নভেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ খুব ভাল অর্থ আসতে পারে যে কোন দিক দিয়ে। কোনও কাজ বার বার চেষ্টা করতে হবে। চাকুরীক্ষেত্রে সম্মান বাড়তে পারে। সংসার ব্যপারে একটু চাপ বাড়তে পারে।

বৃষ : দন্ত পীড়া আজ খুব কষ্ট দিতে পারে। সৎ কাজে ব্যয় করে মনের আনন্দ। প্রেমের ব্যপারে কোনও কথা মনকে উদাস করতে পারে। তর্ক বেশী আজ বিপদ আনতে পারে।

মিথুন : অপর কোনও ব্যক্তির জন্য প্রেমে ব্যঘাত। ডাক্তারের কোনও সমস্যা মিটে যেতে পারে। পড়াশুনার জন্য বিদেশে ভ্রমণ। প্রিয়জনের থেকে ভাল খবর আসতে পারে, অর্থ চাপ থাকবে।

কর্কট : কোনও বদনাম থেকে আজ একটু সাবধান থাকুন। ব্যবসার কোনও শত্রু ক্ষতি করতে পারে। অজথা অর্থ নষ্ট হওয়ার দিন, অতিরিক্ত রাগ সংসারে বিবাদ আনতে পারে।

সিংহ : স্ত্রীর কোনও কথা আজ মনকে নাড়া দিতে পারে। প্রিয়জনের কোনও বাজে খবর বাড়িতে আসতে পারে। ব্যবসার দিকে ভাল সংবাদ, চাকুরীর স্থানে নতুন কাজের চাপ। রক্ত চাপ বৃদ্ধি।

কন্যা : বাড়ি-ঘর সংস্কারে খরচ বাড়তে পারে। ব্যবসার শুভ পরিবর্তন। সন্তানের ব্যপারে আনন্দ বৃদ্ধি, শেয়ার বাজারে কিছু লগ্নি করতে পারেন। বাড়তি কোন কাজের জন্য যোগাযোগ।

তুলা : গান-বাজনার দিকে আগ্রহ বাড়তে পারে। বাড়ির ব্যপারে মানসিক চাপ বৃদ্ধি। কোনও ভাল কাজের জন্য আত্মীয়ের কাছে সম্মান বাড়তে পারে। বন্ধুর দ্বারা কোনও উপকার আসতে পারে।

বৃশ্চিক : অর্থ লাভের পথ একটু সহজ হতে পারে। কর্মস্থানে উন্নতির সুযোগ হাতছাড়া করবেন না। ধর্ম আলোচনাতে অংশ গ্রহণ। প্রেমের ব্যপারে কোনও বড় আঘাত আসতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।

ধনু : একটু সাবধানে চলাফেরা করুন। আঘাত লাগতে পারে। গোপন কোনও রোগ থেকে সাবধান । ব্যবসার দিকে কোন ভাল সুযোগ আসতে পারে। বিবাহ ব্যপারে কোন আলোচনা।

মকর : অর্থ ব্যপারে কোনও সমস্যা মিটে যেতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে চলছে। উচ্চব্যক্তির জন্য শত্রু থেকে মুক্তি লাভ। সম্পত্তি নিয়ে ভাইবোনে আলোচনা। অতিরিক্ত খরচ বৃদ্ধি।

কুম্ভ : পড়াশুনার ব্যপারে কোনও বাধা আসতে পারে। রোগের জন্য শরীরের ক্ষতি। ব্যবসার দিকে নতুন কিছু শুরু। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। স্ত্রীর সঙ্গে কোন দূরে ভ্রমন হতে পারে।

মীন : অপরের জন্য কিছু করে বদনাম আসতে পারে। অর্থ ব্যপারে কোনও ভাল সুযোগ মিলতে পারে। মুখমণ্ডলে কোন রোগ বৃদ্ধি। শরীরের কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।