Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ০৫ নভেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৫ নভেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : অতিরিক্ত উদারতার জন্য ক্ষতি হতে পারে। ব্যবসার ব্যাপারে কোনও ভাল লোকের সাথে আলোচনা, নেশার প্রতি আসক্তি বৃদ্ধি, ছোটদের পড়াশোনার জন্য অসুবিধা হতে পারে।

বৃষ : সদগুরু প্রাপ্তি হতে পারে। আশার অধিক কিছু লাভ হতে পারে। কোনও মহিলার প্রতি অনুরাগ, বাড়িতে অতিথি আসতে পারে। অর্থের ব্যাপারে বাধা আসতে পারে।

মিথুন : ব্যবসার বিবাদের জন্য মন খারাপ হতে পারে। বাড়ির কোনও কাজে প্রচুর অর্থ ব্যয়। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। সম্পত্তি ক্রয়ের ভাল দিন।

কর্কট : সকাল থেকে অপরের প্রতি বিরোধি ভাব থাকতে পারে। সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি। পাশের বাড়ির লোকের সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা। ধর্মে দানের যোগ।

সিংহ : অযথা কোনও অপমান জুটতে পারে। ব্যবসার দিকে কর্মচারী নিয়ে বিবাদ। প্রেমের জন্য ব্যকুলতা বাড়তে পারে। গঠনমূলক কাজে উন্নতি বৃদ্ধি। অতিথির ব্যাপারে চিন্তা বাড়তে পারে।

কন্যা : ভূমি ক্রয়ের জন্য কোনও সমস্যা বাড়তে পারে। তীর্থ ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। ব্যবসার দিকে লাভ বাড়তে পারে, প্রেমের ব্যাপারে বিশেষ আলোচনা। গুরুজনের জন্য ডাক্তারের খরচ বৃদ্ধি।

তুলা : সকাল থেকে শরীর নিয়ে কোন দুর্ভোগ। বাড়তি কোনও কাজের মুল্য পাবেন না। কর্মস্থানের পরিবর্তন হতে পারে। ব্যবসার দিকে লাভ বৃদ্ধি। বাড়িতে চুরি থেকে সাবধান থাকুন।

বৃশ্চিক : প্রিয়জনের প্রতি ক্ষোভ বাড়তে পারে। অর্থের ব্যপারে কোনও চাপ বাড়তে পারে। কাজের সফলতা আসতে দেরি হতে পারে। ব্যবসার দিকে কিছু পরিবর্তনের খরচ বৃদ্ধি।

ধনু : প্রতিযোগিতায় জয় লাভ হতে পারে। কাজের দিকে উচ্চব্যক্তির সাহায্য লাভ। শরীরে কোন সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা ও খরচ বৃদ্ধি। বাড়তি কোন আয়।

মকর : ব্যবসার দিকে মন্দা। শত্রুর সাথে আপসের আলোচনা। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রেমের দিকে আশা পূরণ হতে পারে। সামাজিক সম্মান লাভের জন্য মনে আনন্দ।

কুম্ভ : মনে বিষণ্ণ ভাব বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার কর্মস্থানে বিবাদ আনতে পারে। চাকুরীর স্থানে কোন ভুল হবার জন্য উচ্চব্যক্তির কাছে অপমান। ভোগবিলাসের জন্য খরচ বৃদ্ধি।

মীন : পেটের সমস্যার জন্য খাদ্যগ্রহণে অনিহা। সংসারে অশান্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। ভাল সময়কে কাজে লাগান। পিতার সাথে ব্যবসার ব্যপারে কোনও আলোচনা। মাথার যন্ত্রণা বৃদ্ধি।