Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

গোপালগঞ্জে প্রেমিকার ভাইদের হাতে নৃশংসভাবে প্রেমিক খুন গোপালগঞ্জ

গোপালগঞ্জে প্রেমিকার ভাইদের হাতে নৃশংসভাবে প্রেমিক খুন

গোপালগঞ্জ জেলার সদর থানার চরপাথালিয়া গ্রামে প্রেমিকার ভাইদের হাতে নৃশংসভাবে তুহিন নামে এক যুবক খুন হয়েছেন। ঈদের দিন এই নির্মম ঘটনাটি ঘটে।

পুলিশ জানান, আপন চাচাতো বোনের সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে প্রেমিকার ভাইয়েরা ছেলেটির শরীর থেকে দুটো হাত কেটে নেয়া ও দুটো চোখ উপড়ে ফেলার পর ছেলেটির মৃত্যু হয়েছে।

শুধু তাই নয়, মেয়েটির পরিবার ছেলের বাবার দুটো পাও কেটে দিয়েছে বলে জানা গেছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা বলেছেন, স্থানীয় একটি পরিবারের বড় ভাই লায়েক মোল্লার মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলো ছোট ভাইয়ের ছেলে তুহিন মোল্লার। কিন্তু বড় ভাইয়ের পরিবার এই সম্পর্ক মেনে নিতে পারেনি।

তিনি জানান, এই সম্পর্ককে কেন্দ্র ঘরে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বিরোধ চলছিলো দীর্ঘদিন ধরে। গতকাল বড় ভাইয়ের ছেলেরা তুহিন মোল্লাকে বাড়ির পাশে পুকুর পাড়ে নিয়ে দাও ও চাপাতি দিয়ে কুপিয়ে দুই হাত কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে দেয়। পরে তার দুই চোখও তুলে ফেলে।

পরে ছেলেটিকে চিকিৎসার জন্যে ঢাকায় আনার পথে মাওয়া ফেরিঘাটে ছেলেটির মৃত্যু হয়।

পুলিশ জানায়, মেয়েটির পরিবার ছেলেটির পিতা শওকত আকবর মোল্লারও দুটো পাও কেটে ফেলেছে। তাকে ঢাকায় চিকিৎসা দেয়া হচ্ছে।

এই হত্যাকান্ডের ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

থানার ওসি জাকির হোসেন মোল্লা জানান, প্রাথমিকভাবে তাদের কাছে ঘটনাটি পূর্ব-পরিকল্পিত বলে মনে হচ্ছে। কারণ হামলার আগে ছেলেটির পরিবারের সবাইকে বাড়ি থেকে সরিয়ে নেয়া হয়েছিলো। এই হত্যাকান্ডের ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। সন্দেহভাজন হামলাকারীরা সবাই পলাতক রয়েছেন। 

এই বিভাগের অন্যান্য খবর