Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

পাইকগাছায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী, শ্যালকসহ আটক ৪ খুলনা

পাইকগাছায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী, শ্যালকসহ আটক ৪

পাইকগাছায় স্বামী হত্যার অভিযোগে স্ত্রী, শ্যালকসহ ৪জন আটক। এ ঘটনায় থানায় মামলা। আসামীদের পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করেছে। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মচারী সদ্য এলপিআর-এ যাওয়া আশাশুনির মৃত আজিজ সানার ছেলে রেজাউল ইসলাম (৫৮) শুক্রবার সকালে স্ত্রী পলিকে নিয়ে পাইকগাছা পৌরসভার ভাড়াটে বাসা থেকে মালামাল নিয়ে গদাইপুরের মেলেকপুরাইকাটিস্থ নতুন বাড়িতে ওঠে। বিকেলে নতুন বাড়িতে ওঠার পর অচেতন অবস্থায় রেজাউলকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় নিহতের ভাতিজা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার পিরোজপুরের হারুন আল-কবির সানা বাদী হয়ে জায়গা-জমি, দাম্পত্য কলহ ও পেনশনের টাকা ভাগাভাগি নিয়ে রেজাউলকে পরিকল্পিতভাবে হত্যা করার অভিযোগে স্ত্রী পলি বেগম, শ্যালক রনি, দু’ভ্যান চালক জাহাঙ্গীর ও মফিজুলকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করে। যার নং- ১৯, তাং- ২১/১০/২০১৬। 

ওসি মারুফ আহম্মদ জানান, ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য প্রত্যেকের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলেই পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।