Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

জামালগঞ্জে কৃর্তী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান সুনামগঞ্জ

জামালগঞ্জে কৃর্তী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

সুনামগঞ্জের জামালগঞ্জে জিপএি-৫ প্রাপ্ত এসএসসি, দাখিল, জেএসসি, পিএসসি ও ইবতেদায়ীর ১২৫ জন কৃর্তী শিক্ষার্থীদের সংম্বর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জামালগঞ্জ উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা টিটন খীসা।

জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো: সাইফুল ইসলাম’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, জামালগঞ্জ ডিগ্রী কলেজ অধ্যক্ষ মো: হাবিবুর রহমান চৌধুরী, আ’লীগ সভাপতি মোহাম্মদ আলী, ভীমখালী ইউনিয়ন পরিষদরে সাবেক চেয়ারম্যান মো: আ: মন্নান, জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: লুৎফুর রহমান, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভুষণ চক্রবর্তী, জামালগঞ্জ  প্রেসক্লাব সভাপতি অঞ্জন পুরকায়স্থ, সাংবাদিক ফোরাম সভাপতি ওয়ালী উল্লাহ্ সরকার প্রমুখ।

সভাপতির বক্তব্যে জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা টিটন খীসা বলেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাদের কে যুগোপযোগী করে গড়ে তুলতে পাড়লে ভবিষ্যতে এরাই হবে দেশ গড়ার কারীগর। সেজন্য শিক্ষকবৃন্দ ও অভিবাভকবৃন্দ শিশুদের প্রতি মনোযোগী হতে হবে। ভালোবাসার পরশ ও আনন্দ উৎসাহ দিয়ে তাদের কে সুশিক্ষিত জাতি হিসেবে গড়ে তুলতে হবে। প্রতিটি শিশুই কাঁদা মাটি ও ফুলেল মতো। তাদের কে সুশিক্ষার মাধ্যমে দেশ গড়ার কারিগর হিসেবে তৈরী করতে হবে। সে জন্য বিশেষ করে শিশুদের প্রতি শিশুদের মায়েদের মনোযোগী হতে হবে। সংবর্ধনা শেষে প্রত্যকে শিক্ষার্থীকে নগদ অর্থ ও ক্রেষ্ট বিতরণ করা হয়।

এই বিভাগের অন্যান্য খবর