Opu Hasnat

আজ ২০ এপ্রিল শনিবার ২০২৪,

আজ ১৭ জুলাই ২০১৫, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন, জ্যোতিষী শ্রী রাজিব আচার্য্য (স্বর্ণপদক প্রাপ্ত, ভারত) রাশিফল

আজ ১৭ জুলাই ২০১৫, আজকের দিনটি কেমন যাবে জেনে নিন, জ্যোতিষী শ্রী রাজিব আচার্য্য (স্বর্ণপদক প্রাপ্ত, ভারত)

মেষ  (২১মার্চ-২০এপ্রিল)
নিজের ও পরিবারের শাররীক সমস্যা দেখা দিতে পারে সর্তক থাকুন। বিভিন্ন ধরনের কাজ কর্মে সমস্যার সমাধান হতে পারে। প্রয়োজনীয় কাজে যোগ দেওয়ার সম্ভবনা। মানসিক শান্তি লাভ করতে পারেন। 

বৃষ (২১এপ্রিল-২১মে)
কর্মক্ষেত্রে নানা ধরনের অগ্রগতি হওয়ার সম্ভবনা রয়েছে চেষ্টা করতে থাকুন। হতাশ হলে সুযোগ নষ্ট হওয়ার সম্ভবনা রয়েছে। বিদেশ ক্ষেত্রে কোন সুখবর পেতে পারেন। মা-বাবার স্বাস্থ্যের দিকে লক্ষ্য রাখুন।

মিথুন (২২মে-২১জুন)
কাজ কর্মে বিভিন্ন ঝামেলার সৃষ্টি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে নতুন নতুন সম্ভবনা দেখা যাচ্ছে। কারো কাজ থেকে আজ টাকা পেতে পারেন। কাজের জন্য ভ্রমন করার সম্ভবনা রয়েছে।

কর্কট (২২জুন-২২জুলাই)
বিশেষ চিন্তা করে কাজ করতে হবে। কাজের ক্ষেত্রে সফলতা দেখা যাচ্ছে। চাকরি ক্ষেত্রে যে কোন ধরনের ঝামেলা সৃষ্টি হতে পারে। সৃষ্টি কর্তার প্রতি বিশ্বাস রাখুন ও ধর্মে কর্মে মনোনিবেশ করার চেষ্টা করুন।

সিংহ (২৩জুলাই-২৩আগষ্ট)
কর্মক্ষেত্রে পুরোনো কোন কাজের সুসংবাদ পেতে পারেন। অন্যের সঙ্গে যে কোন ধরনের ঝামেলা হতে এড়িয়ে চলার চেষ্টা করুন। যাত্রা শুভ বলা যায়। পিতা-মাতার প্রতি বিশ্বাস রাখুন।

কন্যা (২৪আগষ্ট-২৩সেপ্টেম্বর)
আর্থিক ক্ষেত্র মোটামুটি শুভ বলা যায়। কর্মক্ষেত্র হঠাৎ যে কোন ধরনের সমস্যায় পড়ার সম্ভবনা রয়েছে। বিদেশ যাত্রা শুভ বলা যায়। বিভিন্ন কাজে কর্মে সবসময় সতর্কতার সহিত মোকাবেলা করার চেষ্টা করবে। 

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩অক্টোবর)
হঠাৎ কোন নতুন সমস্যায় জড়িয়ে পড়ার সম্ভবনা আছে। তবে সর্তকতার সহিত চলছে ঝামেলা পড়ার সম্ভবনা কম। শারিরীকভাবে ক্ষতির সম্ভবনা হওয়ার আশংকা রয়েছে। ভ্রমন হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২নভেম্বর)
ব্যবসার ক্ষেত্রে লোকসানের ঝুকি থাকলে চাকরি ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাওয়ার সম্ভবনা আজ রয়েছে। প্রেমের ক্ষেত্রে সফলতা আসতে পারে বলে। ধর্ম কর্ম সুফল বড়দের সাথে ভাল ব্যবহার করার চেষ্টা করবেন। 

ধনু (২৩ নভেম্বর-২১শে ডিসেম্বর)
আত্মীয় ও বন্ধু দ্বারা কোন উপকার পাওয়ার সম্ভবনা রয়েছে। পারিবারিক সমস্যার সমাধান নাও হতে পারে। নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। পরিবারের স্বাস্থ্যের প্রতি ও খেয়াল রাখার চেষ্টা করুন। পরিবারের কারো স্বাস্থ্যহানি ঘটার সম্ভবনা আছে।  

মকর (২২ ডিসেম্বর-২০জানুয়ারী) 
বিভিন্নভাবে কাজকর্মে সমস্যার সন্মুখীন হতে পারেন। দৈহিক অসুস্থতা দিখো দিতে পারে। নিজের সিদ্ধান্তকে বেশি গুরুত্ব দেওয়ার আগে পূর্বাপর বিচার করে দেখুন। যোগাযোগ বৃদ্ধি করুন। ব্যবসায় বা চাকরিতে অন্যের সহযোগিতা পেতে পারেন। লেনদেন সর্তক হয়ে করতে হবে। 

কুম্ভ (২১ জানুয়ারী-১৮ ফেব্রুয়ারী)
কর্মক্ষেত্রে নানা ভাবে ঝুঁকির মাধ্যমে কাজ করতে পারেন। সারাটা দিন ব্যস্ততায় কাটতে পারে। ধর্মের প্রতি আস্থা ও বিশ্বাস রাখুন। চাকরি ক্ষেত্রে অন্যের সহযোগিতা পাওয়ার সম্ভবনা আজ রয়েছে। ছেলে মেয়েদের স্বাস্থ্যের প্রতি লক্ষ্য রাখুন। 

মীন (১৯ ফেব্রুয়ারী-২০মার্চ)
বিভিন্ন ধরনের কাজকর্মের সমাধান হতে পারে। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। মানসিকভাবে শান্তি পেতে পারেন।  অনেক দিন থেকে যা করতে চাচ্ছেন আজ তা করার সুযোগ সৃষ্টি হতে পারে ব্যবসায়। চাকরি ক্ষেত্রে কেউ আপনার উপকারে আসতে পারে। সবার সঙ্গে সদ্ভাব বজায় রেখে চলুন।