Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

প্রেমিকের ছুরিকাঘাতে আহত ছাত্রীকে স্কয়ার হাসাপাতালে ভর্তি নারী ও শিশুসিলেট

প্রেমিকের ছুরিকাঘাতে আহত ছাত্রীকে স্কয়ার হাসাপাতালে ভর্তি

কথিত ‘প্রেমিকের’ ছুরিকাঘাতে আহত সিলেট সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগম নার্গিসকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি কর হয়েছে।
 
সোমবার (০৩ অক্টোবর) দিনগত রাত সোয়া ১২টার দিকে অ্যাম্বুলেন্স যোগে তাকে নিয়ে ঢাকায় নিয়ে আসা হয়।

আহত খাদিজার চাচা আব্দুল্লাহ বলেন, রাত নয়টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে খাদিজার অপারেশন করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের চিকিৎসকদের পরার্মশক্রমে তাকে ঢাকায় নিয়ে আসা হয়েছে।
 
সোমবার বিকেলে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর এমসি কলেজের পুকুরপাড়ে প্রকাশ্যে তাকে এলোপাতাড়ি ভাবে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে ‘প্রেমিক’ বদরুল।
 
এ সময় খাদিজাকে বাঁচাতে কয়েকজন শিক্ষার্থী এগিয়ে গেলে বদরুল তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে তাদেরকেও তাড়া করে। পরে উপস্থিত জনতা তাকে আটক করে গনধোলাই দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দেন।
 
খাদিজা সিলেট সরকারী মহিলা কলেজের স্নাতক ২য় বর্ষের ছাত্রী। সে বিশ্বনাথের আউশা এলাকার সৌদি আরব প্রবাসী মাসুক মিয়ার মেয়ে। তারা নগরীর জালালাবাদ এলাকার বাসিন্দা।

শাহপরাণ থানার ওসি শাহজালাল মুন্সি জানান, বিকেল ৫টার দিকে এমসি কলেজ কেন্দ্রে স্নাতক পরীক্ষা শেষে বের হলে খাদিজাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে তার প্রেমিক বদরুল ইসলাম। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি ২য় বর্ষের শিক্ষার্থী। সে সুনামগঞ্জের ছাতক উপজেলার সুনাইঘাতি গ্রামের সাইদুর রহমানের ছেলে। গণপিটুনিতে আহত হওয়ায় তাকেও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।