Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে বিজিবির অভিযানে ১০২ বোতল মদ ও ১টি মোটরসাইকেল আটক সুনামগঞ্জ

সুনামগঞ্জে বিজিবির অভিযানে ১০২ বোতল মদ ও ১টি মোটরসাইকেল আটক

২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, সুনামগঞ্জ এর লাউরগড় ও মাছিমপুর বিওপি কর্তৃক ০২টি অভিযানে ১টি চোরাই মোটর সাইেকেলসহ তিন লাখ ৫৩ হাজার টাকা মূল্যের ১০২ বোতন ভারতীয় অফিসার্স চয়েজ মদ আটক করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৩টায় জেলার তাহিরপুর উপজেলার লাউরগড় বিওপির নায়েব সুবেদার মোঃ শাহরুজ্জামান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত মেইন পিলার ১২০৩ এর নিকট বাংলাদেশের অভ্যন্তরে বারেকটিলা  নামক স্থানে অভিযান চালিয়ে ৮৭ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ আটক করে, যার আনুমানিক মূল্য ১ লাখ ৩০ হাজার ৫০০ টাকা। 

অপরদিকে,  ভোররাতে বোগলাবাজার বিওপির   নায়েব সুবেদার হাবিবুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল বাংলাদেশের অভ্যন্তরে মাছিমপুর নামক স্থানে অভিযান চালিয়ে ১৫ বোতল ভারতীয় অফিসার চয়েস মদ, ০১টি মোটরসাইকেল আটক করে, যার আনুমানিক মূল্য ২,২২,৫০০/- টাকা। 

এ সময় চোরা কারবারীরা  বিজিবি’র উপস্থিতি টের পেয়ে ভারতীয় মদ এবং মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।  পরবর্তীতে বিজিবি সদস্যগণ পরিত্যক্ত অবস্থায় বর্ণিত মদ এবং মোটরসাইকেল আটক করে  ক্যাম্পে নিয়ে আসে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপার ২৮ বিজিবির সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক লেঃ কর্ণেল নাসির উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে টাইমটাচনিউজকে জানান, সীমান্ত এলাকায় অবৈধ অনুপ্রবেশ, সকল ধরনের চোরাচালান এবং অন্যান্য যে কোন অপতৎপরতা রোধে   ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিশেষ অভিযান পরিচালনাসহ সকল ধরনের তৎপরতা কঠোরতার সাথে অব্যাহত রেখেছে।

এই বিভাগের অন্যান্য খবর