Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জে হেরোইনসহ ২ জন গ্রেফতার সুনামগঞ্জ

সুনামগঞ্জে হেরোইনসহ ২ জন গ্রেফতার

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত থেকে হেরোইনসহ পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।  আজ মঙ্গলবার ভোররাতে তাদের গ্রেফতার করা হয় এবং দুপুরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হল, উপজেলার শ্রীপুর উওর ইউনিয়নের সীমান্তবর্তী বুরুঙ্গাছড়া গ্রামের মৃত নিরেশ রংলার ছেলে উইলসন নকরেক (২৩) ও পার্শ্ববর্তী টেকেরঘাট সীমান্তের বড়ছড়া গ্রামের মগবুল হোসেনের ছেলে পারভেজ আহমদ আহাদ (৩৫)। গ্রেফতার কৃতদের হেফাজতে থাকা পুলিশ হেরোইনসহ একটি মোটর সাইকেল ও দুটি মোবাইল ফোন সেটও জব্দ করেছে।

পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার সীমান্তবর্তী চাঁনপুরে হেরোইন নিয়ে যাবার পথে বুরুঙ্গাছড়া গ্রামের গীর্জার সামনের সড়কে অবস্থান নিয়ে গোপন সংবাদের ভিক্তেত্বে টেকেরঘাট  পুলিশ ফাঁড়ির টহল দল মোটর সাইকেল থামিয়ে উইলসন ও আহাদকে পুলিশ আটক করেন। পরে তাদের দেহ তল্লীশী করে ৬ পুড়িয়া হেরোইন ও তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল এবং দুটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়। 

এ ব্যাপারে এএসআই তপন কুমার দাস বাদী হয়ে আজ মঙ্গলবার দুপুর ১টায়  গ্রেফতারকৃত দু’জনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেন। 

স্থানীয় এলাকাবাসী জানান, হেরোনি সহ গ্রেফতার কৃত আহাদ বেশ কিছুদিন ধরে সীমান্ত এলাকায় প্রভাব বিস্তার করার জন্য নিজেকে একটি অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিক পরিচয় দিয়ে আসছিলো। ইতিপুর্বেও আহাদ বেশ কয়েকবার পুলিশের হাতে ইয়াবা ট্যাবলেট সহ ধরা পড়ে মামলায় জেল হাজতে ছিল।  

এই বিভাগের অন্যান্য খবর