Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

আজ ১৩ সেপ্টেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১৩ সেপ্টেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : আজ সারদিন দুঃখের মধ্যেই কাটবে। ব্যবসায় বিশেষ আলোচনা। ভাল কাজে ব্যয় হতে পারে। পরিবারের সকলের সঙ্গে মিলনের আনন্দ। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

বৃষ : আজ আইনি জটিলতা বাড়বে। বাহিরের কোন অশান্তি আজ বাড়িতে আসতে পারে। কর্মস্থানে কোন প্রকার ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। পদোন্নতিতে আনন্দ বৃদ্ধি।

মিথুন : সংসারে অতি ব্যয়ের কারণে ঋণ গ্রহণ। প্রেমের জন্য বাড়তি চিন্তা হতে পারে। পড়াশোনার জন্য সুনাম বৃদ্ধি। সম্পত্তির কারণে বাড়িতে বিবাদ। গুরুজনের কথা না মানবার জন্য বিপদ।

কর্কট : প্রতিবেশীর সঙ্গে বিবাদের জন্য কাজে ক্ষতি। কোন কাজের জন্য সমাজে সুনাম ছড়িয়ে পরতে পারে। ভাই–বোনের কথা কাটাকাটি। দূরে কোথাও ভ্রমণের আলোচনা স্থগিত রাখাই ভাল।

সিংহ : গোপনাঙ্গের রোগ বাড়তে পারে। প্রেমে উপহার পেতে পারেন। ব্যবসায় খারাপ ফলের জন্য মনে কষ্ট বৃদ্ধি। বন্ধুকে বিপদে সাহায্য করতে হতে পারে।

কন্যা : কাজে বাধার সম্ভাবনা। স্বামী স্ত্রীয়ের বিবাদে, মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজে চিন্তা ও নতুন পরিকল্পনা।

তুলা : পরিশ্রমের জন্য শরীরে ক্লান্তি বৃদ্ধি। আজ ব্যবসায় আয়ের যোগ আছে। প্রতিবাদী মন ভাবের জন্য চাকুরীর স্থানে জটিলতা। একাধিক পথে আয় বাড়তে পারে।

বৃশ্চিক : ভুল কাজের জন্য মনে কষ্ট বাড়তে পারে। সমাজের কোন কাজের জন্য সম্মান বৃদ্ধি। মহিলার জন্য ক্ষতি হতে পারে। গাড়ি চালকদের জন্য দিনটি খুব ভাল। বাড়িতে নতুন অতিথি আগমন।

ধনু : ধর্ম বিষয়ক তর্ক হতে পারে। মনের দিক দিয়ে কোন চাপের অনুভব। শরীরের কোন রোগের কারণে খরচ বৃদ্ধি। গুরুজনের সঙ্গে মত বিরোধ। ব্যবসার জন্য দূরে যেতে হতে পারে।

মকর : অর্থ নিয়ে কোন প্রকার বিবাদ। শুভ কোন কাজ থাকলে সেরে ফেলুন। প্রেমের ব্যাপারে অনুতাপ। নিজের প্রতিভার বিকাশ। শত্রুর জন্য কোন প্রকার কাজ নষ্ট হতে পারে।

কুম্ভ : দুশ্চিন্তার জন্য মনের চাপ বাড়তে পারে। ভাল কাজের জন্যে উপহাসও জুটতে পারে। সমস্যার সমাধান হতে পারে। কোন রোগের থেকে উদ্ধার পেতে পারেন।

মীন : তর্ক সভায় জয় লাভ। ভ্রমণের জন্য কোন প্রকার খরচ বাড়তে পারে। পিতার সঙ্গে কোন প্রকার আলোচনা। রাজনীতির লোকেদের জন্য ভাল খবর আসতে পারে। বিবাহের জন্য কোন আলোচনা।