Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ০৪ সেপ্টেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ০৪ সেপ্টেম্বর, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : ব্যবসার কাজ স্থির গতিতে চললেও লাভ দেখা যাবে। নিজের বাসস্থান পরিবর্তন করতে হতে পারে। মানসিক অস্থিরতায় রক্ত চাপ বৃদ্ধি। সন্তান আপনার গৌরবের কারণ হবে।

বৃষ : চাকুরীর যোগ আসতে পারে। ব্যবসায় গুরুজনদের পরামর্শে অগ্রগতি। নিজের কৌশল প্রয়োগ করে শত্রু বিনাশ। অল্প বিস্তর ভোগান্তি।

মিথুন : আপনার নিজের কোন সিদ্ধান্ত বিপদ ডেকে আনতে পারে। প্রিয়জনের সঙ্গে অকারণ বিবাদ না করাই ভাল। আয় ব্যয় আজ সমান থাকবে। পাওনা টাকা আদায় হতে পারে।

কর্কট : প্রেমের কারণে জটিলতা, আজ কেটে যাবে। পরিবারে শান্তির জন্যে ত্যাগ স্বীকার করতে হতে পারে। সৃষ্টিশীল কাজের উপযুক্ত সময়। দন্ত পীড়া।

সিংহ : আজ সারাদিন বুদ্ধি বিভ্রম ঘটায় কিছু ভুল করার সম্ভাবনা। বিপদের সম্ভাবনা। চাকুরিজীবিদের জন্য দিনটি শুভ। মায়ের শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।

কন্যা : আজ আপনার গুপ্ত শত্রুর সন্ধান পেতে পারেন। জমানো অর্থ খরচ হতে পারে। হাড়ের সমস্যায় চলা ফেরায় অসুবিধা। বিদেশ সফরের সুযোগ।

তুলা : সারাদিন প্রচুর অর্থ ব্যয় হতে পারে। অজানা ভয় আপনাকে দূর্বল করে তুলবে। গুরুজনকে নিয়ে তীর্থ যাত্রায় পুণ্য লাভ। নৃত্যশিল্পীদের জন্য সময়টা ভাল।

বৃশ্চিক : অশুভ খবরের সম্ভাবনা। বাড়িতে চুরির ফলে ক্ষতির আশঙ্কা। মনের ভয় কর্মস্থানে সমস্যা ঘটাবে। সাইনাসের জন্য শারীরিক কষ্ট বৃদ্ধি।

ধনু : আজ আপনার কর্ম বদল হওয়ার সম্ভাবনা। পুরনো বই পরতে ইচ্ছে হতে পারে। উঁচু স্থান থেকে পড়ে আঘাত লাগতে পারে। কীট-পতঙ্গ থেকে সাবধান।

মকর : উচ্চ শিক্ষিতদের জন্য ভাল খবর বা যোগাযোগ আসতে পারে। কর্মচারীকে নিয়ে একটু নাজেহাল হতে পারেন। দাম্পত্য জীবন সুখকর হলেও ক্লেশ থাকবে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তি।

কুম্ভ : বন্ধুর ছলনায় পড়ে ব্যবসার উন্নতিতে বাধা। সন্তানের চিন্তায় মন ও শরীরে চাপ বৃদ্ধি। প্রচুর প্রতীক্ষার পর প্রেমের শুভ সময়। বাড়িতে নতুন কিছু কেনার পরিকল্পনা।

মীন : খেলাধুলার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। বাড়িতে ক্রয়ের সুযোগ হাতছাড়া না করাই শ্রেয়। অকারণে ভাই বোনদের সঙ্গে অশান্তি হতে পারে। দৈনিক রাশিফল বিশ্লেষণে শ্রী জয়দেব।