Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

দুর্গাপুরে গলিত লাশ উদ্ধার নারী ও শিশুনেত্রকোনা

দুর্গাপুরে গলিত লাশ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুরে বিরিশিরি ইউনিয়নের কাপাসাটিয়া গ্রামের হোসেন আলীর কণ্যা এক সন্তানের জননী জান্নাতুল (২২) এর গলিত লাশ উদ্ধার করেছে দুর্গাপুর থানা পুলিশ শনিবার। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত রমজান মাসে জান্নাতুলের স্বামী কাকৈরগড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মৃত: বাবুল মিয়ার ছেলে মোঃ রুকন মিয়া (২৮) তার সাড়ে তিন বছরের কণ্যা শিশু হৃদু মণিকে শশুড়বাড়ীতে রেখে জান্নাতুলকে নিয়ে ঢাকা গামেন্টেসে চাকুরীর উদ্দেশ্য চলে যান। কিছুদিন পর জন্নাতুলের ভাই মোঃ আকরাম হোসেন বোনের শ^শুড় বাড়ীতে খবর নিতে গেলে, বোন এবং বোনের স্বামী‘র কোন খবর না পেয়ে দুর্গাপুর থানাকে অবহিত করেন। 

গত ১সেপ্টেম্বর দুর্গাপুর থানায় পুলিশ এবং উভয় পক্ষের শালীশী দরবারে জান্নাতুলের মেয়ের ভরন পোষনের জন্য সিদ্ধান্ত হয়। ২সেপ্টেম্বর বারইকান্দি গ্রামের মোঃ আনোয়ারুল হকের ছেলে মোঃ এনামুল (২০) পুলিশকে অবহিত করেন যে, বারইকান্দি গ্রামে শশ্মান খলার পাশের ক্ষেত্রে চাষ করতে গিয়ে কিছু চুল দেখতে পান। এরই সূত্র ধরে পুলিশ গ্রামের শত শত জনতার উপস্থিতিতে উক্ত স্থান হতে শনিবার দুপুরে গলিত অবস্থায় জান্নাতুলের লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে দুর্গাপুর থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এনামুলকে আটক করে। 

থানার অফিসার ইনচার্জ খাঁন হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বীকার করেন বলেন, ঘটনার পর থেকে জান্নাতুলের স্বামী মোঃ রুকন এর কোন খবর পাওয়া যায়নি।