Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

কাঁঠালিয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা খুন, বিকেলে বাধা অবস্থায় দুই হাত উদ্ধার রাজনীতিঝালকাঠি

কাঁঠালিয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতা খুন, বিকেলে বাধা অবস্থায় দুই হাত উদ্ধার

ঝালকাঠি কাঁঠালিয়ায় উপজেলায় ৩ দিন ধরে নিখোঁজ স্বেচ্ছাসেবকলীগ নেতা নিহত মাসুদ সিকদারের (৩২) দেহবিহীন মস্তক উদ্ধারের পরে বিকেলে বাঁধা অবস্থায় দুই হাত উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জুলাই) সকালে উপজেলার বিষখালী নদীর রগুয়ারচর থেকে তার মস্তকটি এবং বিকেলে পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার নয়াখালি গ্রামের মাটিভাঙ্গা খাল থেকে বাঁধা অবস্থায় দুই হাত উদ্ধার করা হয়।

নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুম পশ্চিম সিটকি গ্রামের মুক্তিযোদ্ধা মৃত হারুন-অর-রশীদের ছেলে। তিনি আওরাবুনিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। এ ঘটনায় নিহতের ভাই মামুন সিকদার বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে কাঁঠালিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 

নিহতের স্ত্রী জুলিয়া বেগম জানান, প্রতিদিনের মত গত শুক্রবার বিকেলে বাসা থেকে স্থানীয় সাতানি বাজারে অবস্থিত ব্যবসাপ্রতিষ্ঠানে যান তার স্বামী মাসুম সিকদার। এরপর আর বাড়ি ফেরেননি তিনি। ওই বাজারে তার ক্যাবল অপারেটরের ব্যবসা রয়েছে। জমিজমা সংক্রান্ত পূর্বশত্রæতার জের ধরে তার স্বামীকে হত্যা করা হতে পারে বলে তিনি ধারণা করছেন। এ পর্যন্ত ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। 

কাঁঠালিয়া থানা ওসি মো. জাকির হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতার ও নিহতদের দেহ উদ্ধারের চেষ্টা চলছে। 

প্রসঙ্গত, গত শুক্রবার রাতে নিখোঁজ হবার পরে  সোমবার সকালে বিষখালী নদীর রগুয়ার চর থেকে পুলিশ তার মস্তক উদ্ধার করে।