Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ৩১ আগস্ট, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ৩১ আগস্ট, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কোনও দামি জিনিস আজ পাওনা হতে পারে। ব্যবসার দিক দিয়ে আজ শুভ ফল। বংশমর্যাদা রক্ষার চেষ্টা। উদাসীন ভাবের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে।

বৃষ : মনে অবসাদ আসতে পারে। ফাটকা ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। রক্তপাতের যোগ আছে, একটু সাবধান। কর্মস্থানে অপমানিত হতে পারেন।

মিথুন : আজ পুরনো কোনও রোগের উপশম হতে পারে। আয় বৃদ্ধির জন্য মনে আনন্দ। পুরনো কোনও পাওনা পেতে পারেন। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা।

কর্কট : হারিয়ে যাওয়া জিনিস পেতে পারেন। সংসারের জন্য ব্যয় বৃদ্ধি পাবে। শিল্পীদের জন্য সময় খুব ভাল। বুদ্ধি দিয়ে কাজ করবার জন্য চাকুরির স্থানে সুনাম। পেটের সমস্যা বৃদ্ধি।

সিংহ : আজ দূরে কোনও স্থানে যেতে পারেন। ব্যবসার জন্য কোনও নতুন কোনও স্থান পরিদর্শন। গুরুজনের জন্য চিন্তা বৃদ্ধি।

কন্যা : বাড়িতে কোনও সমস্যা হতে পারে। সামাজিক কাজের দিক দিয়ে শুভ ফল পাবেন। অর্থ লাভের দিক দিয়ে দিনটি খুব ভাল। কর্মস্থানে ফের বঞ্চনার মুখোমুখি হতে হবে।

তুলা : প্রেমের জন্য ব্যাকুলতা বাড়তে পারে। বন্ধু বিচ্ছেদ নিয়ে চিন্তা। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। আইনি ব্যবস্থা ভাল হতে পারে।

বৃশ্চিক : বাড়ির কোনও কাজে অনেক সময় ব্যয়। উচ্চব্যক্তির কাছে থেকে কোনও উপকার। কোনও সম্পদ নষ্ট হবার জন্য মন খারাপ। অর্থব্যবস্থা ভাল। আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু : বাড়িতে বা বাইরে কোনও শিশুর জন্য খরচ বৃদ্ধি। ভাল সুযোগ আজ আসতে পারে। সংসারে অশান্তির জন্য চাপ বড়তে পারে। গুরুজনের শরীর খারাপের জন্য কাজে বাধা।

মকর : আজ কোনও গুরুর কাছে দীক্ষাপ্রাপ্তি হতে পারে। অপর কোনও ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। সম্পত্তির জন্য কোনও অশান্তি হতে পারে। ঘরে-বাইরে কোনও চাপ বাড়তে পারে।

কুম্ভ : মনের শান্তি আসবে। শত্রুর জন্য কোনও ক্ষতি হতে পারে। স্বামী-স্ত্রী কোনও কাজ সফল হতে পারে। প্রেমে আঘাতের সম্ভবনা। ভাই-বোনে সম্পর্কের উন্নতি।

মীন : অতি ব্যয়ের কারণে বাড়িতে অশান্তি। মহিলা নিয়ে কোনও বিবাদ। চোখের কোণও অংশে যন্ত্রণা। সন্তান নিয়ে কোনও বিবাদ। গবেষণায় সাফল্য আসতে পারে।