Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

আজ ২৫ শে আগস্ট, দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২৫ শে আগস্ট, দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : কার্য সিদ্ধি না হওয়ায় ব্যকুলতা বাড়বে। পাওনা আদায় করতে অপদস্থ হতে হবে, তবে পাওনা পেয়ে যাবেন। সৃষ্টি মূলক কাজে উন্নতি। গুরুজনের সঙ্গে ভ্রমণ।

বৃষ : আজ কারও সমালোচনায় না যাওয়াই ভাল, কলহ বাধতে পারে। শত্রুর প্রস্তাবে সাড়া দিতে পারেন, উপকার পাবেন। অর্থনৈতিক দিক ভাল থাকবে। টনসিলের সমস্যায় ভোগান্তি।

মিথুন : আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ। শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন।

কর্কট : শরীর অল্পবিস্তর খারাপ হতে পারে। নিজের ভুলের জন্য কর্মক্ষেত্রে অশান্তি হতে পারে। রাস্তায় খুব সতর্কতা অবলম্বন করুন। ব্যাথা বেদনার সমস্যা।

সিংহ : আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকলেই ভাল। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেম-প্রণয়ে আঘাত।

কন্যা : অপরের মঙ্গল কামনায় নিজের ভাল হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়।

তুলা : অধৈর্য হলে কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে সজাগ থাকবেন। উপার্জন বাড়ানো নিয়ে গুরু জনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা।

বৃশ্চিক : শিক্ষক-শিক্ষিকাদের জন্য দিনটি বিশেষ উপযুক্ত। সংসারে হঠাৎ ঝঞ্ঝাট বেধে যেতে পারে। বিদ্যার্থীরা নতুন নতুন সুযোগ পেতে পারেন। পুজো সংক্রান্ত কাজে অর্থ ব্যয়।

ধনু : কর্মস্থলে বদনাম বা সন্মান হানির যোগ। কোনও কারনে হঠাৎ দুঃখ নেমে আসতে পারে। কীটপতঙ্গ থেকে দূরত্ব বজায় রাখুন। পিঠ আথবা পায়ের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

মকর : প্রেমের বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোন দ্রব্য প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে।

কুম্ভ : পরের উপকার করে সন্মান প্রাপ্তি। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তি যোগ। বায়ু পথে ভ্রমণে বাধা।

মীন : ব্যবসায় শুভ যোগ দেখা যাচ্ছে, নতুন উদ্যোগ নিতে পারেন। বেশি কথা বলার জন্য সন্মানহানি। রত্ন জাতীয় জিনিস প্রাপ্তি। নৃত্য শিল্পীদের নতুন সুযোগের আশা রাখতে পারেন।

 

তথ্য সূত্র : আনন্দবাজার