Opu Hasnat

আজ ৩০ মে শনিবার ২০২০,

মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতির ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ বাগেরহাট

মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতির ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবায়দুর রহমান টিটুর উপর নৃশংস হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মঙ্গলবার সকালে কলেজ ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। বিক্ষোভ মিছিল কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, কলেজ শাখার সভাপতি বায়জিদ শিকদার, সাধারণ সম্পাদক নেয়ামুল হোসেন নাইম, জেলা ছাত্রলীগ নেতা নিপুন রায়।

উপজেলা ছাত্রলীগ সভাপতি ওবায়দুর রহমান টিটু আগের দিন বিকেলে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেন এমপি’র উপস্থিতিতে ছাত্রলীগের অপর গ্রæপ ৩ দফা হামলা চালিয়ে গুরুতর আহত করে। এসময় এমপি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের সমাপনি খেলার মঞ্চে উপস্থিত। হামলাকারীরা এসময় মঞ্চের চেয়ার ও খেলার ট্রপি ভাংচুর করে। গুরুতর আহত ছাত্রলীগ সভাপতিকে হাসপাতালে নেয়ার পথিমধ্যে পুলিশের কাছ থেকে ছিনিয়ে নিয়ে আবার হামলা চালানোর চেষ্টা করে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এমপির নিরাপত্তা রক্ষী মো. জাহিদ ৩ রাউন্ড ফাঁকা গুলি চালাতে বাধ্য হয়।

মোরেলগঞ্জ থানা অফিসার ইন চার্জ মো. রাশেদুল আলম জানান, এ ঘটনায় কোন মামলা হয়নি। এ ঘটনায় বাজারের অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

এই বিভাগের অন্যান্য খবর