Opu Hasnat

আজ ৩০ মে শনিবার ২০২০,

মোরেলগঞ্জে এমপি’র উপস্থিতিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ বাগেরহাট

মোরেলগঞ্জে এমপি’র উপস্থিতিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

বাগেরহাটের মোরেলগঞ্জে এমপি ডাঃ মোজাম্মেল হোসেনের উপস্থিতিতে সোমবার বিকেলে ফুটবল মাঠে ছাত্রলীগের  দুই গ্রুপের ব্যাপক সংঘর্ষে ছাত্রলীগ উপজেলা  সভাপতি ওবায়দুর রহমান টিটু সহ ২ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ২ রাউন্ড ফাঁকা গুলি করতে বাধ্য হয়।

মোরেলগঞ্জ এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বাগেরহাট-৪ সংসদ সদস্য ডাঃ মোজাম্মেল হোসেন উপস্থিত হন।এসময় উপজেলা সভাপতি ওবায়দুল রহমান টিটু ,পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মনির হোসেন রাজ্জাক ও কলেজ শাখার নেতৃবৃন্দ সহ ছাত্রলীগ মিছিল দিয়ে স্কুল মাঠে প্রবেশ করে। এসময় ছাত্রলীগের অপর গ্রæপ তাদের উপর চড়াও হলে সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষে কথিত ছাত্রলীগ ছাত্রলীগ কর্মী জুয়েল (২০) আহত হয়। এ আহতকে কেন্দ্র করে এমপির সামনে মঞ্চে ও মাঠে দফায় দফায় উপজেলা ছাত্রলীগ সভাপতিকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে।

এসময় মঞ্চে উপস্থিত এমপি, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও পুলিশ ছাত্রলীগ কর্মীদের নিবৃত করার চেষ্টা করে ব্যর্থ হয়। গুরুতর আহত অবস্থায় ছাত্রলীগ সভাপতিকে পুলিশ হাসপাতালে নিয়ে যাবার পথিমধ্যে সভাপতিকে ছিনিয়ে নিয়ে মারপিট করার চালায়। পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা  গুলি চালায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

 

এই বিভাগের অন্যান্য খবর