Opu Hasnat

আজ ২৪ সেপ্টেম্বর সোমবার ২০১৮,

মরহুম নাজমুল হুদা চৌধুরী মিঠু মিয়ার স্মরণে শোক সভা শরিয়তপুর

মরহুম নাজমুল হুদা চৌধুরী মিঠু মিয়ার স্মরণে শোক সভা

মাদবরের চর আর এম উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির পক্ষ থেকে শুক্রবার (২৯ জুলাই) বিকাল ৪.০০ টায় সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য মরহুম নাজমুল হুদা চৌধুরী মিঠু মিয়ার স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

উক্ত শোক সভা ও দোয়া মাহফিল এ সভাপতিত্ব তরেন সমিতির উপদেষ্টা পরিষদের সিনিয়র সদস্য প্রিন্সিপ্যাল মজিবর রহমান খান।  মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে উপস্থিত সুধী জন আলোচনা করেন। এছাড়া তাঁর রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

আর এম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির পক্ষ থেকে মরহুমের পরিবারের নিকট পৌছানোর জন্য সমিতির সভাপতি এবং সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে একটি শোক বার্তা হস্তান্তর করা হয়।

উক্ত শোক সভা ও দোয়া মাহফিল এ বক্তব্য রাখেন ব্রিগেডিয়ার জেনারেল(অব) মুহাম্মদ আব্দুল মান্নান, জনাব মুহাম্মদ শহিদুজ্জামান খোকন, ডাক্তার মোজাম্মেল হক চৌধুরী নওয়াব মিয়া, মোঃ আব্দুল সামাদ উকিল, জনাব আলিউজ্জামান চৌধুরী মজনু মিয়া, জনাব মোঃ রফিকুল ইসলাম নিলু, জনাব মোঃ দবিরুদ্দিন আহমেদ, জনাব শিকদার আব্দুস সালাম এবং জনাব ওয়াহিদুজ্জামান চৌধুরী রিপন সহ আরো অনেকে।

দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা আবু বকর সিদ্দিক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক জনাব মোঃ গোলাম মোস্তফা।