Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

ছাতকে শিশু বলাৎকারের ঘটনায় থানায় অভিযোগ সুনামগঞ্জ

ছাতকে শিশু বলাৎকারের ঘটনায় থানায় অভিযোগ

সুনামগঞ্জের ছাতকে হাতে পটেটো ক্রেকার্স ও নগদ টাকা ধরিয়ে দিয়ে শিশু লাহিন মিয়া কে বলাৎকার করায় আহত শিশু হাসপাতালে মৃত্যু সয্যায়। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শহরের চরেরবন্দ মহল্লার মৃত মনু মিয়ার ছেলে আবুল কালাম গত ২৮ জুন মঙ্গলবার দিবাগত রাতে মোগলপাড়া মহল্লার আক্তার আলীর শিশু পুত্র লাহিন মিয়া কে ডেকে নিয়ে তার হাতে কিছু নগদ টাকা ও পটেটো ক্রেকার্সের প্যাকেট ধরিয়ে দিয়ে রাস্তার পাশে আমজাদের দোকানের পিছনে নিয়ে বলাৎকার করলে লাহিন মিয়া চিৎকার দিয়ে উঠে। তার চিৎকার শুনে আশ পাশের লোকজন এসে লাহিন মিয়া কে ঘটনাস্থল হতে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। পরে আশংকা জনক অবস্থায় সিলেট ওসমানীতে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। 

এ ঘটনায় লাহিন মিয়ার চাচা নজরুল ও আলিমের উপর হামলা করে আবুল কালাম ও তার লোকজন। আহত নজরুল ও আলিম কে ঘটনাস্থল হতে উদ্ধার করে সিলেট ওসমানীতে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে। 

এ ব্যাপারে লাহিন মিয়ার দাদা মুক্তিযোদ্ধা আতাউর রহমান বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

ছাতক থানার উপ পরিদর্শক সুহেল রানা জানান, অভিযোগটি পেয়েছি শিশুটি হাসপাতালে রয়েছে জানতে পেরেছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত আবুল কালামের সেল ফোনে যোগাযোগ করা হলে তার সেল ফোনটি বন্ধ পাওয়া যায়।  

এই বিভাগের অন্যান্য খবর